ইসলাম বিরোধী আইন বাস্তবায়ন হলে বাংলার ঘরে ঘরে আগুন জ্বলবে

আরিফুল ইসলাম সুমন (সরাইল, ব্রা‏হ্মণবাড়িয়া): ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব মুফতী সৈয়দ মো. ফয়জুল করিম পীর চরমোনাই বলেছেন, শেখ হাসিনা নির্বাচনের পূর্বে বলেছিলেন ইসলাম পরিপন্থী কোনো আইন করবেন না। বর্তমানে তিনি ইসলাম বিরোধী আইন করেছে। নারীনীতি ২০১১ যারা বাস্তবায়ন করতে চায় তারা কেউ মুসলমান নয়। ইসলামী আন্দোলন বাংলাদেশ মনে করে দেশে বার বার নেতা পরিবর্তন করলে শান্তি আসবে না। নীতির পরিবর্তন করতে হবে। বর্তমানে নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধগতি। সাধারণ মানুষ শান্তিতে নেই। তিনি আরও বলেন, নারীনীতি আইন বাতিলের দাবীতে আগামী ২ ও ৩ মে ঢাকায় গণসমাবেশে অংশ গ্রহণ করে বর্তমান সরকারকে বুঝিয়ে দিতে হবে এদেশের মানুষ ইসলাম বিরোধী কুরআন বিরোধী কোন আইন মেনে নিবে না। এই আইন বাস্তবায়ন হলে বাংলার ঘরে ঘরে আগুন জ্বলবে। তিনি গতকাল রোববার বিকেলে ব্রা‏হ্মণবাড়িয়ার সরাইলে ইসলামী আন্দোলন বাংলাদেশ কালীকচ্ছ শাখার উদ্যোগে জাতীয় নারী উন্নয়ন নীতিমালা ও জাতীয় শিক্ষানীতি সংশোধন, হাইকোর্টের ফতোয়া বিরোধী রায় বাতিলের দাবীতে বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ইসলামী আন্দোলন বাংলাদেশ কালীকচ্ছ ইউনিয়ন শাখার সভাপতি আবদুল মোহিত এর সভাপতিত্বে অনুষ্ঠিত জনসভায় বক্তব্য রাখেন, ইসলামী আন্দোলনের ব্রা‏হ্মণবাড়িয়া জেলা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আঃ হামিদ, সাধারণ সম্পাদক মাওঃ গাজী নিয়াজুল করীম, মাওলানা এরশাদুল ইসলাম, মাওলানা আবুল ফজল, শাহআলম প্রমূখ।
প্রধান অতিথি পীর চরমোনাই প্রধান মন্ত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বলেন, আসুন বর্তমান নারীনীতি নিয়ে ওলামা মাশায়েখদের সাথে বসুন। যা বলবেন তা বাস্তবায়ন করুন। নতুবা মোনাফেকির জবাব এদেশের জনগণ দিবে। ফেরাউন ইসলামের উপর হাত দিয়ে তার গদি রক্ষা করতে পারেনি। আপনিও পারবেন না।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply