ব্রাক্ষণপাড়া মোশাররফ কলেজে সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠান


হাকিকুল চৌধুরী : ব্রাক্ষণপাড়া উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত মোশাররফ হোসেন খান চৌধুরী কলেজের প্রতিষ্ঠাতা আমেরিকা থেকে দেশে প্রত্যাবর্তন উপলক্ষ্যে কলেজ প্রাঙ্গনে ২৭ মার্চ এক সংবর্ধনা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সংবর্ধিত অতিথিসহ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান হাজী জাহাঙ্গীর খান চৌধুরী, বিশেষ অতিথি উপজেলা নির্বাহী কর্মকর্তা এস এম শাহ হাবিবুর রহমান হাকিম, ব্রাক্ষণপাড়া উপজেলার মুক্তিযোদ্ধা কমান্ডার নুরুল ইসলামসহ বিভিন্ন কলেজের অধ্যক্ষ, অধ্যাপকগণ। উপস্থিত ছিলেন সাংবাদিক মিজানুর রহমান সরকারসহ এলাকার শিক্ষানুরাগী বিশেষ ব্যক্তিবর্গ ও ছাত্র/ছাত্রীদের অভিভাবকবৃন্দ। অনুষ্ঠানের সভাপতি কলেজ অধ্যক্ষ আলতাফ হোসেন শুভেচ্ছা বক্তব্য দেন। ক্রমান্বয়ে বক্তব্য রাখেন নাগাইশ বঙ্গবন্ধু কলেজের অধ্যক্ষ খলিলুর রহমান, বুড়িচং-ব্রাক্ষণপাড়া উপজেলার আবদুল মতিন খসরু মহিলা কলেজ (প্রতিষ্ঠাতা মোশাররফ হোসেন)-এর অধ্যক্ষ বাবু গৌরাঙ্গ চন্দ্র দাস। তিনি সংবর্ধিত অতিথির সংবর্ধনার্থে স্বরচিত বাংলা ও ইংরেজী কবিতা এবং মানপত্র পাঠ করেন।
সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা এবং উপজেলা চেয়ারম্যান সংবর্ধিত অতিথি এবং তার স্মরণে ভূয়সী প্রশংসা করে ছাত্র-ছাত্রীদেরকে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন।
সংবর্ধিত অতিথি তার বক্তব্যে বলেন, আমি একজন শিক্ষকের সন্তান, পারিবারিক ঐতিহ্যের কারনে শিক্ষার প্রতি আমার প্রবল আগ্রহ, তাছাড়া বংশানুক্রমে ইচ্ছা ও এলাকার মানুষের প্রেরনা থেকেই আমি প্রতিষ্ঠান করেছি, অনুষ্ঠানে সংবর্ধনা পাওয়ার জন্য নয়, এই সকল প্রতিষ্ঠানের ছাত্র/ছাত্রীরা যদি শিক্ষিত হয়ে দেশ বিদেশের উচ্চ আসনে বসতে পারে তাহলেই আমার প্রকৃত স্বপ্ন পুরন হবে এবং স্বপ্নের বাস্তবায়ন হবে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...

Leave a Reply