১০ টাকার প্রলোভন দেখিয়ে ৭ বছরের শিশুকে ধর্ষণ

সরাইল (ব্রা‏হ্মণবাড়িয়া) সংবাদদাতা ॥
১০ টাকার প্রলোভন দেখিয়ে ব্রা‏হ্মণবাড়িয়ার খাটিহাতা গ্রামে দরিদ্র পরিবারের প্রথম শ্রেণীর ছাত্রী ৭ বছরের এক শিশুকে ধর্ষণ করেছে জয়নাল মিয়া (৫০) নামের এক ব্যাক্তি। ঘটনাটি ঘটে বুধবার রাত ৯ টার দিকে সরাইল বিশ্বরোড মোড় সংলগ্ন সদর উপজেলার বুধল ইউনিয়নের খাটিহাতা গ্রামে।

পুলিশ ও গ্রামবাসী সূত্র জানায়, গত বুধবার রাত ৮ টার দিকে খাটিহাতা গ্রামের বাসিন্দা ৪ সন্তানের জনক লম্পট জয়নাল মিয়া একই গ্রামে ভাড়ায় বসবাসরত ওই শিশুর বাড়িতে এসে সদ্য বিবাহিত তার বড় ভাইয়ের সামনে তাকে ১০ টি টাকা দিয়ে গ্রামের দোকানের দিকে নিয়ে যায়। ঘন্টা পেরিয়ে গেলেও ফিরে না আশায় পরিবারের লোকজন শিশুটিকে খোঁজতে গিয়ে গ্রামের একটি পুকুর পাড়ে নির্জন স্থানে সজ্ঞাহীন অবস্থায় দেখতে পান। পরে তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করেন। ঘটনার পর থেকে লম্পট জয়নাল গা ঢাকা দিয়েছেন। শিশুটির মা মরিয়ম বেগম বাদী হয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে ধর্ষকের বিরুদ্ধে সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। মামলার পরপরই ধর্ষিতার ভাড়া বাড়িতে ছুটে আসেন ব্রা‏হ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত পুলিশ সুপার ফয়সার মাহমুদ, ও সহকারী পুলিশ সুপার শহীদ আবু সরওয়ার ।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গাজী শাখাওয়াত হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ধর্ষক জয়নাল মিয়াকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply