কসবায় বি.এন.পি’র কর্মী সমাবেশ

লিটন চৌধুরী, ব্রাহ্মণবাড়িয়া,২৩মার্চ :

ব্রাহ্মণবাড়িয়া কসবার পৌর বি.এন.পি নবনির্বাচিত কমিটির উদ্দ্যেগে মঙ্গলবার উপজেলা বি.এন.পির সভাপতি মোঃ ইলিয়াস মিয়ার বাড়ীতে কর্মী সভা ও প্রয়াত বি.এন.পি’র মহাসচিব খন্দকার এডভোকেট দেলোয়ার হোসেন এর স্মারণে আলোচনাসভা অনুষ্ঠিত হয়। সভায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সাবেক সাংসদ বি.এন.পি’র চেয়ারম্যাসনের উপদেষ্টা ও সাবেক সচিব মশফিকুর রহমান। বিশেষ অতিথি ছিলেন- নাছির উদ্দিন হাজারী, হাফিজুর রহমান মোল্লা কচি, জহিরুল হক খোকন, মমিনুল হক, সৈয়দ নাছির উদ্দিন হায়দার, শাহাদাৎ হোসেন লিটন, মোঃ ইলিয়াস মিয়া, মোঃ ইকলিল আজম, শরীফুর ইসলাম ভূইয়া, বেলায়েত হোসেন হেলাল।

নবনির্বাচিত পৌর বি.এন.পি’র সভাপতি মোঃ আলী আশ্রাফের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পৌর বি.এন.পি’র সাধারণ সম্পাদক আঃ হান্নান ভূইয়া, উসমান হারুন শাহীন, মোঃ কামাল উদ্দিন, মেহেদী হাসান রুবেল, আব্দুল বারেক মেম্বার, ফুল মিয়া, নুরুল ইসলাম প্রমুখ।

সভায় প্রধান অতিথি বর্তমান সরকারের নিয়োগ বাণিজ্য, দ্রব্য মূল্য উর্ধ্বগতি, ১০টাকা কেজি চাউল, বিদ্যুৎ, গ্যাস, পানি সংকটের কথা উল্লেখ করে সমালোচনা করেন। তিনি নোবেল বিজয়ী ড. ইউনুছ প্রসঙ্গে বলেন এ সরকার সম্মানীত লোককে সম্মান দিতে জানেন না। তারা সার্বভোমত্ব ও ইসলামী মূল্যবোধের পরিপন্থী কার্যকলাপে লিপ্ত। তিনি আরো বলেন- বর্তমান সরকার, প্রশাসন ও বিদেশী শক্তির সাহায্যে ক্ষমতায় টিকে থাকতে চায়। তিনি বর্তমান সরকারের বিরুদ্ধে তৃর্ণমূল নেতৃকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহ্বান জানান।

Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply