লাকসামে ৭০ দশকের মিলন মেলা

লাকসাম প্রতিনিধি :
মঙ্গলবার লাকসামে ৭০ দশকের বন্ধুদের আয়োজনে এক অন্যরকম মিলন মেলা অনুষ্ঠিত হয়েছে। স্থানীয় সোহাগ মৎস্য খামার মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন লাকসাম উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজির আহমদ। ছালেহ আহমদের পরিচালনায় অনুষ্ঠানে অতীত স্মৃতিচারণ ও দুস্থ বন্ধুদের স্বাবলম্বী করার বিষয় নিয়ে বক্তব্য রাখেন আলহাজ্ব সেলিম মাহমুদ, কামাল হোসেন, শামছুদ্দোহা হেলাল, রফিকুল হক আশা, আবুল কালাম আজাদ, মাহফুজুল কাদের হেলাল, আবদুল আউয়াল, সৈয়দ রেজাউল করিম জাহাঙ্গীর, নূরুল কবির, ডাক্তার নাছরিন বেগম, এবিএম রফিকুল ইসলাম বড় বাবু, গোলাম সরোয়ার ছোট বাবু, সালাউদ্দিন মাহমুদ শোভা প্রমুখ।

মিলন মেলায় লাকসাম উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মজির আহমদকে আহবায়ক ও রেলওয়ের গার্ড (ট্রেন পরিচালক) সালেহ আহমদকে সদস্য সচিব করে ৭০ দশকের বন্ধুদের একটি কমিটি গঠন করা হয়। অনুষ্ঠানে উপস্থিত দুই বন্ধুকে নগদ অর্থসহায়তাসহ তাদের চাকুরী ও সন্তাদের লেখাপড়ার দায়িত্ব নেন ওই সংগঠন। অনুষ্ঠানে প্রায় পঞ্চাশ বছর বয়সী বন্ধুদের স্মৃতিচারণ আর অন্তরঙ্গ আলাপচারিতায় মিলন মেলাটি প্রাণের মেলায় পরিণত হয়েছিলো।

Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply