নারী নীতিমালা বাতিলের দাবীতে মহা-সমাবেশ অনুষ্ঠিত

লিটন চৌধুরী,ব্রাহ্মনবাড়িয়া ২২ মার্চ ॥
কোরআন বিরোধী নারী নীতিমালা, ফতোয়া বিরোধী রায় ও ধর্মহীন শিক্ষানীতির বাতিলের দাবীতে ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ উলামায়ে-কেরাম ও সর্বস্তরের তৌহিদী জনতার উদ্যোগে এক বিশাল মহা-সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে ইসলামী ঐক্যজোটের চেয়ারম্যান ও ইসলামী আইন বাস্তবায়ন কমিটির আমীর আল্লামা মুফতি ফজলুল হক আমিনী বলেন, কোরআন বিরোধী নারী নীতিমালাতে কোরআান বিরোধী ধারা নেই বলে শেখ হাসিনা যে বক্তব্য দিচ্ছে তা সম্পূর্ণ মিথ্যা। এই নারীনীতি সম্পূর্ণ কোরআন বিরোধী ও নারীকে পুরুষ বানানোর লক্ষ্যেই উক্ত নারীনীতি মালা মন্ত্রীসভায় অনুমোদন করা হয়েছে।

মুফতি আমিনী আগামী ৪ই এপ্রিল হরতাল পালনের আহবান জানিয়ে বলেন, ৪ই এপ্রিল হরতাল কোরআন রক্ষার হরতাল। এই হরতালে বাঁধা দেওয়া হলে লাগাতার কর্মসূচীসহ সারাদেশ অচল করে দেওয়ার কর্মসূচী দেওয়া হবে।

মাওঃ বোরহান উদ্দিন, আল মতিন, মুফতি মোহাম্মদ এনামুল হাসান ও আব্দুল হাকিম এর যৌথ পরিচালনায় গতকাল মঙ্গলবার ব্রাহ্মণবাড়িয়া পৌর মুক্ত মঞ্চে আল্লামা আশেকে এলাহীর সভাপতিত্বে অনুষ্ঠিত উক্ত মহা-সমাবেশে আরো বক্তব্য রাখেন, আল্লামা মনিরুজ্জামান সিরাজী, আল্লামা সাজিদুর রহমান, মুফতি মোবারক উল্লাহ, মাওঃ রহমত উল্লাহ, মাওঃ জুবায়ের আহম্মদ আনসারী, মুসলিম লীগের কেন্দ্রীয় মহা-সচিব আতিকুল ইসলাম খোকনসহ ব্রাহ্মণবাড়িয়ার শতাধিক মাদ্রাসার প্রিন্সিপাল ও বিশিস্ট ইসলামী নেতৃবৃন্দ।




Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply