কচুয়ায় স্বামী কর্তৃক গৃহবধূকে হত্যা

কিশোর কুমার, কচুয়া সংবাদদাতা, ২২মার্চ :
চাঁদপুরের কচুয়ায় পাষন্ড স্বামীকর্তৃক গৃহবধুকে হত্যা করে ফ্যানের সঙ্গে জুলিয়ে রাখার অভিযোগ পাওয়া গেছে। হত্যার শিকার ওই গৃহবধুর নাম রিমা (২৩)। মঙ্গলবার সকালে উপজেলার কাদলা ইউনিয়নের কাদলা গ্রামের মনগাজী হাজী বাড়ীতে এ লোমহর্ষক হত্যাকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ও রীমার পরিবারের সদস্যরা জানিয়েছে- কাদলা গ্রামের মৃত দ্বীন মোহাম্মদ পূত্র শামীম (২৮) গত ৭/৮মাস পূর্বে পার্শ্ববর্তী মতলব দক্ষিণ উপজেলার নারায়নপুর ইউনিয়নের পয়ালী গ্রামের আব্দুস সাত্তার মেম্বারের মেয়ে রীমাকে ভালবেসে বিয়ে করে। বিয়ের পরথেকেই নানা অযুহাতে শামীম তার স্ত্রীকে মারধর করত। ঘটনার আগের রাতেও রীমাকে তাঁর স্বামী ঘরের দরজা বন্ধ করে বেদম মারধর করে।

রীমার বড় ভাই ইকবাল হোসেন জানিয়েছেন- ঘটনার ক’দিন পূর্ব থেকে শামীম বিদেশ যাওয়ার নাম করে রীমাকে তার বাপের বাড়ী থেকে টাকা এনে দেওয়ার জন্য চাপ সৃষ্টি করে। এ নিয়ে কয়েক দফা মারধর করলে রীমা তার বাপের বাড়ীতে চলে যায়। পরে সে (ইকবাল) রীমার স্বামী শামীমকে বুঝিয়ে রীমাকে তার স্বামীর বাড়ীতে কয়েকবার পাঠায়। সর্বশেষ গত ফেব্র“য়ারীতে এসএসসি পরীক্ষা শেষে রীমাকে তার ভাই তার শশুড়ালয়ে পাঠায়। এরপর থেকেই রীমার স্বামী তাকে খুব মারধর করছে বলে মোবাইল ফোনে তার ভাইকে জানিয়েছিল রীমা।

রীমার ভগ্নীপতি বিল্লাল হোসেন জানান- গত ২/৩দিন ধরে রীমা তাকে মেরে ফেলতে পারে বলেও তার ভগ্নীপতিকে মোবাইল ফোনে জানিয়েছিল। এ দিকে রীমার বাবা আঃ সাত্তার ক্ষনে ক্ষনে জ্ঞান হারিয়ে ফেলছে। জ্ঞান ফিরে আসলেই তার মাকে দুনিয়া থেকে সরিয়ে দেওয়া হয়েছে বলে বিলাপ করছে। এছাড়া রীমার মা, বোন ও নিকটাত্মীয়দের কান্নায় পরিবেশ ভারী হয়ে উঠছে। ক্ষনে ক্ষনে জ্ঞান হারিয়ে ফেলা রীমার বাবাকে কচুয়া হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে খবর পেয়ে স্থানীয় সাংবাদিকরা ঘটনাস্থলে ছুটে গেলে তাদের উপস্থিতি টের পেয়ে ঘাতক শামীমের পরিবারের লোকজনরা পালিয়ে যায়। অপরদিকে খবর পেয়ে কচুয়া থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হত্যার শিকার রীমার লাশ উদ্বার করে থানায় নিয়ে আসে।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই শফিউল আজম জানান, রীমার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হবে। এছাড়া রীমার বাবার উদ্বৃতি দিয়ে পুলিশ আরো জানায় এ ব্যাপারে রীমার পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।




Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply