চাঁদপুরের কচুয়ায় বিষপানে প্রেমিক যুগলের আত্মহত্যা !

কিশোর কুমার, ১৯ মার্চ :
চাঁদপুরের কচুয়া উপজেলার উত্তর কচুয়া ইউনিয়নের সিংআড্ডা গ্রামের খন্দকার বাড়ীতে প্রেমিক যুগল বিষপানে আত্মহত্যা করেছে। এরা হচ্ছে- ওই বাড়ীর হাবিবা আক্তার (১৫) ও আতিকুর রহমান (২০)।

স্থানীয় লোকজন ও হাসপাতাল সূত্রে জানাগেছে- ওই গ্রামের হাবিবুর রহমানের মেয়ে হাবিবা আক্তারের সাথে একই বাড়ীর আবুল কালামের ছেলে আতিকুর রহমানের সাথে দীর্ঘ ২ বছর প্রেমের সম্পর্ক চলে আসছিল। গত ৪/৫ দিন পূর্বে ওই প্রেমিক যুগল পালিয়ে গিয়ে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। এরপর ৫ দিন অজ্ঞাত স্থানে থাকার পর শুক্রবার রাতে বাড়ী ফিরে আসে। এরপর ওই রাতেই দুজনে বিষপান করে। পরে প্রেমিক যুগল পরিবারের সদস্যরা তাদের উদ্ধার করে রাতেই কচুয়া সদর হাসপাতালে ভর্তি করে। রাত ৩ টার দিকে হাবিবার মুত্যু ঘটে। অবস্থা আশংকাজনক দেখে আতিকুর রহমানকে ওই রাতেই কুমিল্লা সদর হাসপাতালে রেপার করা হলে পথিমধ্যে তার মৃত্যু ঘটে।

স্থানীয় সিংআড্ডা গ্রামের অধিবাসী রাসেল জানিয়েছেন- হবিবা ও আতিকুরের সাথে দীর্ঘ দিন প্রেমের সম্পর্ক চলে আসায় ক’দিন আগে তারা অজানার উদ্দেশ্যে পাড়ি জমায়। কিন্তু ফিরেই এ লোমহর্ষক ঘটনাটি ঘটে। তবে কি বা কেন এ ঘটনা ঘটেছে তা তিনি নিশ্চিত করে জানাতে পারেন নি।

খবর পেয়ে কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এসআই সফিউল আজম কচুয়া হাসপাতালে ছুটে যান। তিনি জানান, নিহতদের পরিবারের সাথে কথা বলে এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।




Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply