চান্দিনায় পৌর কাউন্সিলর কামাল হোসেনের বিরুদ্ধে তিনটি মামলা দায়ের

মাসুমুর রহমান মাসুদ, স্টাফ রিপোর্টার :
চান্দিনায় পৌরসভার ৪নং ওয়ার্ডের কাউন্সিলর ও যুবদল নেতা মো. কামাল হোসেন এর বিরুদ্ধে তিনটি মামলা দায়ের করা হয়েছে। চাঁদাদাবি, ধর্ষণসহ নানা অভিযোগে কুমিল্লা আদালত ও চান্দিনা থানায় কামালসহ আরও কয়েকজনকে আসামী করে ওই মামলাগুলো দায়ের করা হয়।

গত ১৬ মার্চ ওই ওয়ার্ডের বেলাশ্বর গ্রামের মৃত মোসলেম এর ছেলে মনির হোসেন বাদি হয়ে কাউন্সিলর মো. কামাল হোসেনসহ নয় জনকে আসামী করে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন। মামলার বিবরণে বলা হয় কাউন্সিলর কামাল নির্বাচিত হওয়ার পর এলাকায় শালিশ বৈঠকের মাধ্যমে এলাকার নিরীহ লোকদের উপর জুলুম করে টাকা আদায় করে। এতে বাঁধা দিলে কাউন্সিলর কামালসহ অন্যরা বাদি মনির হোসেন, তার ভাই ও বন্ধুদের মারধর করে।

এদিকে এর আগে গত ১৪ মার্চ একই গ্রামের হারুন মিয়ার স্ত্রী রুবী আক্তার বাদি হয়ে কুমিল্লা আদালতে ওই কাউন্সিলরসহ আরও দুই ব্যক্তিকে আসামী করে একটি ধর্ষণ মামলাসহ দুটি মামলা দায়ের করে। মামলার বিবরণে বলা হয়, কাউন্সিলর কামাল হোসেন দীর্ঘদিন যাবৎ তাকে বিভিন্ন ভাবে উত্যেক্ত করে আসছিল। তার কু-প্রস্তাবে সাড়া না দেওয়ায় ওই কাউন্সিলর রুবী আক্তার এর উপর ক্ষিপ্ত হয়ে ২০ ফেব্র“য়ারী তাকে মারধর করে । এ বিষয়ে রুবী আক্তার থানায় লিখিত অভিযোগ দায়ের করলে থানা তার অভিযোগটি এফ.আই.আর হিসেবে গ্রহণ করেনি। ওই ঘটনার জের ধরে কাউন্সিলর কামাল হোসেন বাদি রুবী আক্তারকে জোরপূর্বক ধর্ষণ করে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply