বুড়িচংয়ে বীর মুক্তিযোদ্ধা ও কৃর্তি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান

জহিরুল হক (বাবু), বুড়িচং :

শনিবার ১৯ ফেব্রুয়ারী কুমিল্লার বুড়িচং উপজেলার ময়নামতি ইউনিয়নে করিমাবাদ ইসলামিয়া আদর্শ বহুমূখী সমিতির ৪র্থ প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত এক সভায় এলাকার বীর মুক্তিযোদ্ধা ও কৃর্তি ছাত্রÑছাত্রীদের সংবর্ধনা প্রদান এবং দুস্থদের মাঝে নগদ অনুদান বিতরন করা হয়।

সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জনতা ব্যাংক চট্টগ্রাম বিভাগীয় ডিজি এম মো: মনতাজ উদ্দিন।

বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক ডিডি (অব:) এর সভাপতিত্তে ও প্রভাষক মো: মজিবুর রহমান এর পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন যথাক্রমে বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন (অব:) আব্দুল জব্বার, ইঞ্জিনিয়ার আব্দুর রাজ্জাক, কর অফিসের কর্মকর্তা জাহাঙ্গীর মজুমদার, এম বি বি এস সাবেক মেডিকেল অফিসার ডাক্তার আব্দুল মালেক, ট্রাফিক ইন্সপেক্টর সফিকুর রহমান, ঠিকাদার ও স্বজনের সাংগঠনিক সম্পাদক রহুল আমিন মজুমদার, ক্যান্টমেন্ট হাই স্কুল এর বিএসসি মুকবল আহমেদ, বুড়িচং উপজেলা মুক্তিযোদ্ধা ডেপটি কমান্ডার ফজর আলী, ইউনিয়ন কমান্ডার সিরাজুল ইসলাম ও মুক্তিযোদ্ধা ময়নাল হোসেন। অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন মদিনা ফিলিং ষ্টেশনের পরিচালক মোস্তফা ইঞ্জিনিয়ার খোরশেদ আলম, সংস্থার কোষাধক্ষ্য সামসুদ্দিন, বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আরিফ হোসেন, আবুল বাশার নির্বাহী পরিচালক এস.ডি.সি ও সম্পাদক ফরিজপুর বহুমূখী সমবায় সমিতি, এস,এম, শামসুল হক (অব:) নেভি কর্মকর্তা ও সিরাজুল ইসলাম ইউডিসি সড়ক ও জনপথ কুমিল্লা প্রমুখ। অনুষ্ঠান শেষে প্রধান অতিথি এলাকার বীর মুক্তিযোদ্ধা ও ছাত্র-ছাত্রীদের মাঝে ক্রেস্ট এবং গরীব দুস্থদের মাঝে নগদ টাকা বিতরণ করেন।




Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply