বুড়িচংয়ে চাঁদাবাজী মামলা প্রত্যাহারে রাজী না হওয়ায় বাদী ও স্বাক্ষীর উপর হামলা

নিরাপত্তা হীনতায় ভূগছে মামলার বাদী ও স্বাক্ষীগনের পরিবার
জহিরুল হক (বাবু) বুড়িচং :
সন্ত্রাসীদের দাবীকৃত চাঁদা না দেয়ার বশত বাড়ীতে এসে প্রান নাশের হুমকী প্রদান করায় দায়ের করা মামলা প্রত্যাহারে রাজী না হাওয়ায় মামলার আসামী কর্তৃক হামলার শিকার হয়েছে কুমিল্লার বুড়িচং উপজেলার গাজীপুর গ্রামে ৬০ বছরের বৃদ্ধ মোঃ রফিকুল ইসলাম। মামলার স্বাক্ষীর উপরও হামলা চালিয়েছে আসামীরা। ফলে বর্তমানে মামলার বাদী, স্বাক্ষীরা ও তাদের পরিবার আসামীদের ভয়ে মারাত্মক নিরাপত্তাহীনতায় ভূগছে।

মামলার এজহার সূত্রে জানা যায়, বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের গাজীপুর গ্রামের মৃত দুদু মিয়ার ছেলে মোঃ রফিকুল ইসলাম (৬০)। তার এক ছেলে এক মেয়ে, ছেলে বর্তমানে বিদেশে অবস্থান করছে এবং মেয়ের ও বিয়ে হয়ে গেছে। তাই বাড়ীতে একা পেয়ে মামলার আসামী একই গ্রামের কামরুল হাছান মনির(২৫) ছাইফুল ইসলাম(৩০), জাহাঙ্গীর(৩৫) খোরশেদ আলম(৩২), আঃ মোমেন(৩৩) ও পার্শবর্তী খাড়াতাইয়া গ্রামের সেলীমসহ আজ্ঞাত একদল সন্ত্রাসী বাহিনী প্রায় ১ মাস পূর্ব থেকে তার নিকট মোটা অংঙ্কের চাঁদা দাবী করে আসছিল। তার প্রেক্ষিতে গত ৪ মার্চ গভীর রাতে আসামীগন বাদীর বাড়ীতে এসে জোরপূর্বক বাদীর ঘরে প্রবেশ করে বাদী ও তার স্ত্রীর উপর হামলা চালিয়ে মারাত্মক আহত করে ও বাদীর স্ত্রীর গলায় থাকা ১ভরি ওজনের স্বর্ণের চেইর ছিনিয়ে নেয় এবং বাদীকে অস্ত্রের মুখে জিম্মি করে ১৫০টাকার ষ্ট্যাম্পে স্বাক্ষর নেয়। বাদীকে যেকোন সময় হত্যার হুমকীও প্রদান করে। এঘটনায় মোঃ রফিকুল ইসলাম উপরোক্ত আসমীগনে বিরূদ্ধে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করে মামলা নং ১১/০৮/০৩/২০১১ইং ধারা ৪৪৭/৩২৩/৩৮৫/৩৮৬/৩৭৯/৫০৬/৩৪ দঃ বিঃ। মামলা দায়ের করার কারনে আসামীগন ক্ষিপ্ত হয়ে গত বৃহস্পতিবার সকালে মামলার বাদী বাড়ী হইতে ২শত গজ দূরে বাজারে গেলে সকল আসামীগন একত্রিত হয়ে বাদী ও মমালা ৩ নং স্বাক্ষীর উপর হামলা চালায় এতে মামলা বাদী ও স্বাক্ষী মারাত্মক আহত হয়। মামলা দায়েরের ১০ দিন অতিবিহীত হয়ে গেলেও কোন আসামী গ্রেফতার না হওয়ায় মামলার বাদী ও স্বাক্ষীগন মারাত্মক নিরাপত্তাহীনতায় ভূগছে।




Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply