বিএনপির মহাসচিবের মৃত্যুতে কুমিল্লা (দ.) জেলা বিএনপির শোক

প্রেস বিজ্ঞপ্তি

বিএনপির মহাসচিব ও জাতীয় সংসদের সাবেক প্রধান হুইপ খোন্দকার দেলোয়ার হোসেনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুমিল্লা (দ.) বিএনপি ও তার অঙ্গ সংগঠন।

কুমিল্লা (দ.) জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন ও সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া এক বিবৃতিতে বলেন খোন্দকার দোলোয়ার হোসেনের মৃত্যুতে বাংলাদেশের জনগন সংসদীয় গনতান্ত্রিক রাজনীতির নিবেদিত প্রান ও একজন অনন্য বিশিষ্ট দেশ প্রেমিক রাজনীতিককে হারালো। জেলা বিএনপি পক্ষে সাধারণ সম্পাদক হাজী আমিন উর রশিদ ইয়াছিন, সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, পৌর মেয়র মনিরুল হক সাক্কু, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মনিরুল হক চৌধুরী, সাবেক সংসদ সদস্য অধ্যাপক ইউনুস, সাবেক সংসদ সদস্য এম কে আনোয়ার, সাবেক সংসদ সদস্য গফুর ভূঁইয়া, শহর বিএনপির সভাপতি আলহাজ্ব ফরিদ আহমেদ, কুমিল্লা (দ.) জেলা যুবদলের সভাপতি আমিরুজ্জামান আমির, সাধারণ সম্পাদক সাবেক ভিপি আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম, ছাত্রদলের সভাপতি উৎবাতুল বারী আবু, সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন কায়সারসহ সর্বস্তরের নেতাকর্মীরা প্রয়াত নেতার আত্মার মাগফিরাত কামনা করেন ও তার শোকাহত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

উল্লেখ্য, কেন্দ্রীয় বিএনপির সভানেত্রী ও কুমিল্লা (দ.) জেলা বিএনপির সভাপতি এবং সাবেক সংসদ সদস্য বেগম রাবেয়া চৌধুরী ঢাকায় অসুস্থ রয়েছে।




Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply