সরাইলে ইউপি চেয়ারম্যানকে গুলি করে হত্যার হুমকি

আরিফুল ইসলাম সুমন, সরাইল ॥
ব্রা‏হ্মণবাড়িয়ার সরাইলে সরকারি জায়গা দখল করে মাটি ফেলে মার্কেট নির্মানে বাধা দেয়ায় কালীকচ্ছ ইউপি চেয়ারম্যান মো. আহমাদুর রহমানকে গুলি করে হত্যা করার হুমকি দিয়েছে স্থানীয় যুবলীগের ক্যাডার কথিত সন্ত্রাসী গাজী রহমান প্রকাশ কালা গাজী। ঘটনাটি ঘটেছে গত বুধবার সকালে উপজেলার ৪নং কালীকচ্ছ ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স এলাকায়। এ ঘটনায় ওই ইউপি চেয়ারম্যান বুধবার তার দফতরের কালি/ইউপি/২০১১.. ২৬নং স্মারকে উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দায়ের করেছেন। যার অনুলিপি জেলা প্রশাসক, পুলিশ সুপার সহ সংশ্লিষ্ট অন্যান্য দফতরে প্রেরণ করেছেন।

অভিযোগপত্রে জানা যায়, কালীকচ্ছ ইউনিয়ন পরিষদের নিজস্ব জায়গা এবং এর সংলগ্ন সরাইল নাসিরনগর সড়কের (সওজ) জায়গা অবৈধভাবে দখল নিয়ে মার্কেট নির্মানের জন্য মাটি ফেলছে উপজেলার নোয়াগাঁও গ্রামের মৃত সমুজ আলীর পুত্র যুবলীগ নেতা এলাকার কথিত চি‎ি‎হ্নত সন্ত্রাসী গাজী রহমান প্রকাশ কালা গাজী ও সূর্যকান্দি গ্রামের হান্নান মৃধার পুত্র আলমগীর মৃধা সহ কিছু প্রভাবশালী লাঠিয়াল লোকজন। বুধবার সকালে চেয়ারম্যান আহমাদুর রহমান পরিষদের ক’জন মেম্বার ও চৌকিদার নিয়ে ঘটনাস্থলে উপস্থিত হয়ে দখলবাজদের বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে সন্ত্রাসী কালা গাজী চেয়ারম্যানকে উদ্দেশ্য করে বলেন জায়গা দখলের বিষয় নিয়ে বাড়াবাড়ি করলে গুলি করে হত্যা করা হবে। এ ঘটনায় এলাকার সাধারণ মানুষের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

কালীকচ্ছ ইউপি চেয়ারম্যান মো. আহমাদুর বলেন, পরিষদের ও সওজের জায়গা দখল নিয়ে মার্কেট নির্মানের জন্য মাটি ফেলছে যুবলীগ নেতা সন্ত্রাসী কালা গাজী ও তার সহযোগী লাঠিয়াল লোকজন। এতে আমি বাধা দেয়ায় কালা গাজী আমাকে গুলি করে হত্যার হুমকি দেয়। আমি ঘটনাটি লিখিতভাবে নির্বাহী কর্মকর্তাকে জানিয়েছি। এ ব্যাপারে গাজী রহমানের সাথে যোগাযোগ করার চেষ্টা করলে তাকে পাওয়া যায়নি। তবে অভিযুক্ত আলমগীর মৃধা বলেন, জায়গাটি সওজের। চেয়ারম্যান কেন মাথা ঘামাতে আসেন।




Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply