কুমিল্লায় বিভিন্ন ফাস্টফুড ও সাইবার ক্যাফে অভিযান চালিয়ে শতাধিক যুবক যুবতী আটক

কুমিল্লা ওয়েব রিপোর্ট :
কুমিল্লার বিভিন্ন ফাস্টফুড, রেস্টোরেন্ট, চিড়িয়াখানা, র্পাক এবং সাইবার ক্যাফে অভিযান চালিয়ে বুধবার শতাধিক যুবক-যুবতীকে আটক করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা যায়, স্কুল, কলেজ ও বিশ্ববিদ্যালয় পড়–য়া ছাত্র ছাত্রীরা ক্লাশ ফাঁকি দিয়ে শহরের বিভিন্ন ফাস্টফুড, রেস্টোরেন্ট, চিড়িয়াখানা, পার্ক ও সাইবার ক্যাফে অভিযান চালিয়ে ৭৯ জন যুবক-যুবতিকে আটক করেন। এ যুবক-যুবতিরা সকালে বাসা থেকে বের হয়ে রাতে বাসায় ফিরে। এমন অভিযোগের পেক্ষিতে গতকাল বুধবার বিভিন্ন সাইবার, রেস্টোরেন্ট, পার্ক এ অভিযান চালিয়ে এদের আটক করে থানায় নিয়ে যায়। বিভিন্ন রেস্টেুরেন্টে তরুন তরুনীরা আড্ডায় মেতে উঠার ফলে পড়াশোনায় মারাত্মক ব্যাঘাত সৃষ্টি হচ্ছে। অভিভাবক মহলের মধ্যেও চরম উৎকণ্ঠা বিরাজ করছে। এ অবস্থা দীর্ঘদিন ধরে শহরবাসীর জন্য এক অভিশাপে রূপান্তরিত হয়েছিল। অভিভাবকরা দীর্ঘদিন ধরে প্রশাসনের দৃষ্টি গোচর করার জন্য অভিযোগ পত্রও দাখিল করেছিল। এর জের ধরে গতকাল বুধবার দুপুরে কুমিল্লা কোতয়ালী মডেল থানা পুলিশ এক যুগে অভিযান চালিয়ে শহরের ফাস্টফুড ইয়াম ইয়াম, ইউরোকিং, বাসমতি, সিটিহার্ট, সিলভার স্পুন, কোকারিজ, বাংলা রেস্তোরায়, ভিটা প্লাস, স্পাইসিসহ বিভিন্ন রেস্তোরায় অভিযান চালিয়ে ৩৮যুবক ও ৩৯ জন যুবতীকে আটক করে থানায় নিয়ে আসে। পরে বিকালে অভিভাবকরা থানা থেকে এদের ছাড়িয়ে নেয়। বিশেষ সূত্রে মতে জানা যায়, আটক কৃতদের গোপন রফা-দফার মাধ্যমে থানা থেকে ছেড়ে দিয়েছে বলেও অভিযোগ উঠেছে। আটককৃতদের মধ্যে মানবাধিকার কাউন্সলের নামধারী ২ সদস্যও ছিল।

এ বিষয়ে কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মহিউদ্দিন মাহমুদ এর কাছ থেকে জানতে চাইলে তিনি আটক কৃতদের তথ্য দিতে অপারকতা প্রকাশ করেন। গোপন রফা-দফার কথাটি সঠিক নয় বলেও তিনি দাবি করেন।




Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply