চান্দিনায় সংঘর্ষে কাউন্সিলর, যুবলীগ নেতাসহ আহত ৪

মাসুমুর রহমান মাসুদ, স্টাফ রিপোর্টার :

চান্দিনায় উপজেলার মোকামবাড়ী এলাকায় মঙ্গলবার (১৫ মার্চ) সন্ধ্যায় সংঘর্ষে যুবলীগ নেতাসহ ৪জন আহত হয়েছে। চাঁদাদাবিকে কেন্দ্র করে পৌরসভার ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও যুবদল নেতা মো. কামাল হোসেন এর সাথে ওই ওয়ার্ডের সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর জাহানারা বেগম এর ছেলে রুবেল এর বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে বাকবিতন্ডা থেকে সংঘর্ষে রূপনেয়। উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। সংঘর্ষে কাউন্সিলর যুবদলনেতা কামাল হোসেন, ৪নং যুবলীগ এর সহ-সভাপতি রুবেল, সাধারণ সম্পাদক মনির হোসেন তার ভাই মন্টু আহত হয়। আহত রুবেল এবং মনিরকে চিকিৎসার জন্য চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা। পরে আহতদের কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

এ ব্যাপারে পৌর যুবলীগ সাধারণ সম্পাদক জানান, কাউন্সিলর কামাল হোসেন শালিশ দরবার থেকে চাঁদা আদায় করলে এ নিয়ে জিজ্ঞাসাবাদ করে যুবলীগ নেতারা। পরে সংঘর্ষে তারা আহত হয়। অবস্থার অবনতি হলে এবং উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিরাপত্তাহীনতা দেখাদিলে কর্তব্যরত ডাক্তার তাদেরকে কুমিল্লায় রেফার করে।

এ ব্যাপারে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভূইয়া জানান, মহিলা কাউন্সিলরের ছেলে রুবেল একজনের কাছে চাঁদাদাবি করায় কাউন্সিলর কামাল এর সাথে বাকবিতন্ডা হয়। পরে রুবেল ও তার সঙ্গীয়দের সাথে তার সংঘর্ষ হয়। এতে কাউন্সিলর কামাল আহত হয়।

এ ব্যাপারে জানতে আহতদের মোবাইলে বহুবার চেষ্টা করে তাদের সাথে কথা বলা সম্ভব হয়নি। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply