চৌদ্দগ্রামে পতিতাসহ বিএনপির যুগ্ম সম্পাদক আটক

কুমিল্লা প্রতিনিধি:
কুমিল্লার চৌদ্দগ্রামে সোমবার রাতে এক পতিতা ও মদসহ উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক একে আজাদ পাটোয়ারীকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে থানার সেকেন্ড অফিসার মিজানুর রহমানের নেতৃত্বে বিপুল সংখ্যক পুলিশ চৌদ্দগ্রাম পৌর এলাকার চান্দিশকরা গ্রামের মৃত আবদুস সালামের ছেলে একে আজাদ পাটোয়ারীর বাড়িতে অভিযান চালায়। এসময় পুলিশ মাদকাসক্ত অবস্থায় উপজেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক একে আজাদ পাটোয়ারীকে ২ বোতল মদ ও ১ বোতল বিয়ার ও এক পতিতাসহ আটক করে। আটককৃত পতিতা নারায়নগঞ্জের সিদ্দিরগঞ্জ থানার হিরাজিল গ্রামের মৃত কামাল আহমদের মেয়ে সুমী আক্তার(২০)। আজাদ পাটোয়ারীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে মাদক আইনে ও পতিতাবৃত্তির অভিযোগে একটি মামলা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে আজাদ পাটোয়ারী ও সুমী আক্তারকে আদালতের মাধ্যমে জেলে পাঠানো হয়।

অপর একটি সুত্র জানায়, সোমবার বিকেল ৩টায় চৌদ্দগ্রাম বাজার থেকে একটি মাইক্রোবাস ভাড়া নেয় বিএনপি নেতা ও স্থানীয় একটি সাপ্তাহিক পত্রিকার সম্পাদক আজাদ পাটোয়ারী। পরে মাইক্রোটি কুমিল্লাসহ বিভিন্ন স্থানে ঘুরিয়ে রাত ৮টায় তার বাড়িতে গিয়ে চালককে ৫’শ টাকা ভাড়া দেয়। চালক জামাল হোসেন আরো বেশী ভাড়া দাবী করলে লাঠি দিয়ে তাকে বেদম মারধর করে বিএনপি নেতা। এছাড়াও ইতোপূর্বে এই নেতা মাতাল অবস্থায় সাংবাদিক পরিচয় দিয়ে উপজেলা কৃষি অফিসে বিভিন্ন ধরনের হুমকি দেয়। এনিয়ে কৃষি অফিসের এক কর্মকর্তা থানায় একটি জিডি করেছিল বলে জানা গেছে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply