কৃষকদের স্বার্থ রক্ষায় বর্তমান সরকার সর্বাধিক গুরুত্ব দিচ্ছে -মহা-পরিচালক হাবিবুর রহমান

কিশোর কুমার :

সার বিতরণ করছেন মহা পরিচালক হাবিবুর রহমান
কৃষি অধিদপ্তরের মহা পরিচালক হাবিবুর রহমান বলেছেন- বাংলাদেশ একটি কৃষি প্রধান দেশ। কৃষকদের অবমূল্যায়ন করে দেশের সাবেক মূল্যায়ন সম্ভব নয়। তাই কৃষকদের অধিকার ও সুযোগ সুবিধা পেতে অগ্রাধিকার দিতে হবে। কৃষকদের স্বার্থ রক্ষায় বর্তমান সরকার সর্বাধিক গুরুত্ব দিচ্ছে। তাদের উন্নয়নের লক্ষ্যে সরকার ব্যাপক কর্মসূচী হাতে নিয়ে বাস্তবায়ন করে যাচ্ছে। কৃষকদের স্বার্থ বিরোধী কাজে কেউ জড়িত হলে তার বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

তিনি গতকাল সোমবার দুপুরে কচুয়া উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা কৃষি সম্প্রসারন অধিদপ্তর আয়োজিত জেদ্দা ঘোষনার আওতায় বোরো চাষীদের (ক্ষুদ্র ও প্রান্তিক) কৃষি উপকরণ সার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

কচুয়া উপজেলা চেয়ারম্যান মোঃ আইয়ুব আলী পাটওয়ারীর সভাপতিত্বে ও উপজেলা কৃষি কর্মকর্তা মোঃ আমজাদ হোসেনের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন এনএটিপি’র প্রকল্প পরিচালক ড. নুরুল ইসলাম, কৃষি সম্প্রসারন অধিদপ্তরের উপ-পরিচালক মোঃ সিরাজুল হক, চাঁদপুর জেলা প্রশিক্ষন কর্মকর্তা মোঃ জয়নাল আবেদীন, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন চৌধুরী সোহাগ। অনুষ্ঠানে উপজেলা কৃষি অধিদপ্তরের সকল বিভাগীয় কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।




Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply