নাঙ্গলকোটে দারোগার বাড়ীতে দূধর্ষ ডাকাতি

জামাল উদ্দিন স্বপন:

কুমিল্লার নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউপির রামেরবাগ গ্রামের সি,আই,ডির দারোগা আবুল খায়েরের বাড়িতে রবিবার রাতে এক দূধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। ১০/১২ জনের ডাকাত দল গৃহকর্তী সহ বাড়ীর লোকজনকে অস্ত্রের মুখে জিম্মি করে ৭ ভরি স্বর্ণালংকার, নগদ ৭লক্ষাধিক টাকা সহ ইলেকট্রনিক্স মালামাল লুট করে নিয়ে যায়। যার আনুমানিক মূল্য প্রায় ১০ লক্ষাধিক টাকা বলে জানা যায়।

জানা যায়, উপজেলার বাঙ্গড্ডা ইউপির রামেরবাগ গ্রামের লক্ষীপুর জেলা সি,আই,ডির দারোগা আবুল খায়ের এবং স্থানীয় পরিবার কল্যাণ সহকারী সেলিনা আক্তারের বাড়িতে ১০/১২ জনের ডাকাত দল হানা দেয়। ডাকাত দল বাড়ীর কলাপসিবল গেট এবং ঘরের প্রত্যেকটি রুমের দরজা ভেঙ্গে গৃহকর্তী সেলিনা বেগম, তার ছেলে আবুল কাহার শিহাব, এবং কাজের মেয়ে মর্জিনা আক্তারকে অস্ত্রের মুখে জিম্মি করে আলমারির চাবি ছিনিয়ে নেয়। পরবর্তীতে, ডাকাতদল প্রত্যেকটি রুমের আলমারি, টাংকের দরজা ভেঙ্গে আসবাবপত্র তছনছ করে এবং আলমারিতে রক্ষিত ৭ ভরি স্বর্ণ, নগদ ৭ লক্ষাধিক টাকা, ৩টি মোবাইল সেট নিয়ে যায়। এখানেই শেষ নয়, ডাকাত দল কাজের মেয়ে মর্জিনার টাংক ভেঙ্গে তার শেষ সম্বলটুকু ও নিয়ে যায়। ডাকাত দল চলে যাওয়ার সময় সেলিনা আক্তার, তার ছেলে এবং কাজের মেয়েকে বেঁধে মারধর করে আহত করে এবং এই নিয়ে বাড়াবাড়ি করলে আবার এসে তাদেরকে জবাই করে মেরে ফেলার হুমকি প্রদান করে। জানা যায়, গৃহকর্তী সেলিনা আক্তারের নিকট তার বোনের সম্পত্তি ক্রয়ের বায়না টাকা এবং বিভিন্ন লোকজনের আমনতি টাকা ছিল। থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা প্রশান্ত পাল ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এব্যপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply