চৌদ্দগ্রামে যৌতুকের দাবীতে গৃহবধুকে হত্যার চেষ্টা

জামাল উদ্দিন স্বপন:
কুমিল্লার চৌদ্দগ্রামে যৌতুকের দাবীতে কল্পনা নামে এক গৃহবধুকে হত্যার চেষ্টা চালিয়েছে পাষন্ড স্বামী সুমন। আশংকাজনক অবস্থায় গৃহবধু কল্পনাকে চৌদ্দগ্রাম স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা শেষে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। গত শনিবার রাতে উপজেলার আনন্দপুর গ্রামে এ ঘটনা ঘটে।

জানা গেছে, গত রমযান মাসে উপজেলার আমজাদের বাজার এলাকার আনন্দপুর গ্রামের কাজী আবুল হাশেমের ছেলে কাজী সুমনের সাথে ৪ লক্ষ টাকা দেনমোহরে পাশ্ববর্তী চিওড়া এলাকার চরপাড়া গ্রামের আবদুল মালেকের মেয়ে খাদিজা আক্তার কল্পনার বিয়ে হয়। বিয়ের পর থেকে সুমন বিদেশ যাওয়ার কথা বলে কল্পনাকে বাবার বাড়ি থেকে ২ লক্ষ টাকা যৌতুক নিয়ে আসার জন্য চাপ দেয়। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায় কথা কাটাকাটির ঘটনাও ঘটে। গত শনিবার রাতে যৌতুকের টাকা দিতে রাজি না হওয়ায় সুমন কল্পনাকে হত্যার উদ্দেশ্যে বেদম মারধর করলে সে অচেতন হয়ে পড়ে। খবর পেয়ে বাড়ির লোকন রাতেই কল্পনাকে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রাথমিক চিকিৎসা দেয়। অবস্থা আশংকাজনক হওয়ায় গতকাল দুপুরে কল্পনাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply