লাকসামে ৪ মাসের অন্তঃস্বত্তা গৃহবধূকে আগুনে পুড়িয়ে হত্যা

লাকসাম প্রতিনিধি :
লাকসামে ৪ মাসের অন্ত:স্বত্তা এক গৃহবধূকে পারিবারিক কলহের জের ধরে আগুনে পুড়িয়ে হত্যার অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে গৃহবধুর স্বামী জামাল হোসেন পলাতক রয়েছে। বৃহস্পতিবার গভীর রাতে লাকসাম উপজেলার বাকই ইউনিয়নের মধুশ্চর গ্রামে এ ঘটনা ঘটে। গতকাল পর্যন্ত কাউকে গ্রেফতার কিংবা ঘটনার ক্লু বের করতে পারেনি পুলিশ।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, ঘটনার দিন রাতে গৃহবধু পারভীন আক্তার (২৪) তার একমাত্র শিশু পুত্র কামরুল হাসান ফাহাদকে (৬) নিয়ে ঘুমিয়ে পড়ে। গভীর রাতে ফাহাদের কান্না শুনে পারভীনের শশুর ও শাশুড়ী দরজা ভেঙ্গে ঘরে ঢুকে কম্বলের আগুন থেকে পারভীনের পোড়া লাশ উদ্ধার করে। খবর পেয়ে রাত ৩টায় লাকসাম থানার এএসআই আলী হোসেন দুয়ারী ঘটনাস্থলে যান। ওসি আবুল কাসেম চৌধুরী ভোর ৪টায় এবং সকাল ৬টায় ওসি (তদন্ত) ফরিদ উদ্দিন খন্দকার ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুমিল্লা মর্গে প্রেরণ করেন। ঘটনার পর থেকে পারভীনের স্বামী জামাল হোসেন পলাতক রয়েছে।

ঘটনা এলাকায় জানাজানি হলে শত শত লোক পারভীনকে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে মর্মে বিচার চেয়ে বিক্ষোভ করে। লাকসাম থানা পুলিশ নিহত গৃহবধুর শশুর ইসমাইল হোসেন ও শাশুড়ী আমেনা খাতুনকে আটক করে জিজ্ঞাসাবাদ শেষে ইউপি চেয়ারম্যান আবদুল আউয়াল আবুলের জিম্মায় ছেড়ে দেয়। নিহতের শশুর ইসমাইল হোসেন জানান মশার কয়েলের আগুন কম্বলে ধরে এই মর্মান্তিক ঘটনা ঘটে।

অপরদিকে নিহতের আত্মীয়-স্বজনরা পারভীনকে পরিকল্পিতভাবে আগুনে পুড়িয়ে হত্যা করা হয়েছে বলে দাবী করেন। এ ব্যাপারে লাকসাম থানায় অপমৃত্যু মামলা (নং-১/১ তাং- ১১-০৩-২০১১ইং) দায়ের হয়েছে।




Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply