চৌদ্দগ্রামে অপহরণের ২ ঘন্টার মধ্যে এসএসসি পরীক্ষার্থী উদ্ধার : আটক ১

চৌদ্দগ্রাম প্রতিনিধি :

আটক অপহরণকারী দিদারুল আলম প্রকাশ মোহন
চৌদ্দগ্রামে খোদেজা আক্তার স্বপ্না নামে এসএসসি পরীক্ষার্থী বখাটে কর্তৃক অপহরণের ২ ঘন্টার মধ্যে উদ্ধার করা হয়েছে । এ ঘটনায় জড়িত থাকা এক বখাটেকে আটক করেছে পুলিশ। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার গুনবতী ইউনিয়নের সুরিকরায় এ ঘটনা ঘটে। পরীক্ষার্থীর পিতা বাদী হয়ে ১৪ জনকে আসামী করে চৌদ্দগ্রাম থানায় একটি অপহরণ মামলা দায়ের করেছে।
পুলিশ জানায়, উপজেলার গুনবতী ইউনিয়নের সুরিকরার রফিকুল ইসলামের মেয়ে স্থানীয় গুনবতী আল ফারাবী উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী খোদেজা আক্তার স্বপ্না বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় গার্হস্থ্য অর্থনীতি পরীক্ষা শেষে বাড়ি ফেরার পথে একদল বখাটে মাইক্রোবাস যোগে তাকে অপহরণ করে। বখাটেরা জগন্নাথদীঘি এলাকার ফাঁসি বটগাছ নামক স্থানে পৌছলে মাইক্রোটি বিকল হয়ে পরায় বখাটেরা অপর একটি মাইক্রো ভাড়া নেয়। পরিস্থিতি বুঝতে পেরে মাইক্রো চালক ও হেলপার মেয়ের এক আত্মীয়ের মোবাইলে ফোন করে চৌদ্দগ্রাম সরকারী কলেজের সামনে থাকতে বলে। এসময় খবর পেয়ে চৌদ্দগ্রাম থানা পুলিশ ঐ দিন সন্ধ্যা সাড়ে ৭ টায় অপহরণকারী জগন্নাথদীঘি ইউপির সাবেক মেম্বার অলিউর রহমানের ছেলে দিদারুল আলম প্রকাশ মোহনকে আটক ও অপহৃত স্বপ্নাকে উদ্ধার করে। আটককৃত মোহন জানায়, বিয়ে করার উদ্দেশ্যেই স্বপ্নাকে অপহরণ করা হয়।
এ ব্যাপারে স্বপ্নার পিতা রফিকুল ইসলাম বাদী হয়ে ওই রাতে আটককৃত মোহন ও তার সহযোগী ৯ জনের নাম উল্লেখসহ ১৪ জনকে আসামী করে একটি অপহরণ মামলা দায়ের করে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply