এলাকার উন্নয়নের স্বার্থে সৎ ও যোগ্য প্রার্থী নির্বাচিত করুণ -ড.মহীউদ্দীন খান আলমগীর

কিশোর কুমার, ১১ মার্চ :

ভূইয়ারা সঃ প্রাঃ বিদ্যালয়’র নবনির্মিত ভবনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখছেন ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি। পার্শ্বে জনতার একাংশ।
সরকারি হিসাব সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রতিমন্ত্রী ড. মহীউদ্দীন খান আলমগীর এমপি বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমান সোনার বাংলা প্রতিষ্ঠায় আজীবন স্বপ্ন দেখেছিলেন, যে বাংলায় থাকবে না অণ্যায় অবিচার ও খুন, রাহাজানি। বর্তমান সরকার তা বাস্তবায়নের জন্য জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে কাজ করে যাচ্ছে। তিনি আরো বলেন- বিগত জোট সরকারের আমলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে সরকারী সহায়তা এসেছে সেগুলো তারা প্রতিষ্ঠান ভিত্তিক বন্টন না করে নিজেদের কর্মী বাহিনীর মধ্যে বিলি করে আত্মসাত করেছে। তাছাড়া তিনি আরো বলেন সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন আসছে। সে লক্ষ্যে আপনারা এলাকার উন্নয়নের স্বার্থে সৎ ও যোগ্য প্রার্থী নির্বাচিত করুণ। যারা নিজের স্বার্থে কাজ না করে মানুষের কল্যাণে কাজ করবে এমন প্রার্থী নির্বাচিত করবেন। আর যোগ্য প্রার্থী নির্বাচিত হলেই এলাকার উন্নয়ন সম্ভব।

তিনি গতকাল শুক্রবার সকালে কচুয়া উপজেলার ভূইঁয়ারা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নবমির্মিত ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যকালে একথা বলেন। স্থানীয় আওয়ামীলীগ নেতা খলিলুর রহমানের সভাপতিত্বে ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক গাজী আহাদের পরিচালনায় অনুষ্ঠিত সভায় অন্যান্য’র মধ্যে বক্তব্য রাখেন কচুয়া উপজেলা চেয়ারম্যান আইয়ুব আলী পাটওয়ারী, ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মীর মোহাম্মদ ইকবাল হোসেন, সাবেক ইউপি চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আবদুল মবিন ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সম্ভাব্য ৪নং পূর্ব সহদেবপুর ইউনিয়নের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী চেয়ারম্যান প্রার্থী ইমাম হোসেন সোহাগ। প্রসঙ্গত উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী ইমাম হোসেন সোহাগের নেতৃত্বে বিএনপি থেকে আবদুল জলিল আওয়ামী লীগে যোগদান করেন। তাছাড়া ওই অনুষ্ঠানে ২’শতাধিক নেতাকর্মী মিছিল নিয়ে যোগদান করেন। একই দিনে তিনি উপজেলার কচুয়া-রঘুনাথপুর, হাজীগঞ্জ আরএমএইচ (কেআইডিপি) ট্রেনিং সেন্টার, লুন্তি কমিউনিটি প্রাথমিক বিদ্যালয়ের উন্নয়ন ভিত্তিপ্রস্থর, ঘাঘড়া-রাজাপুর ব্রীজ ও নবনির্মিত গোলবাহার হিমাগারের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে যোগদান করেন।




Check Also

যে কোনো আন্দোলন-সংগ্রামের জন্য প্রস্তুত থাকতে হবে : বিএনপি

চাঁদপুর প্রতিনিধি :– চাঁদপুর জেলা বিএনপির আহ্বায়ক কমিটির সাধারণ সভায় বক্তারা বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম ...

Leave a Reply