আশুগঞ্জের ইউএনও কে ১০দিনের মধ্যে আপসারন দাবী করলেন স্থানীয় সাংসদ

লিটন চৌধুরী,ব্রাহ্মনবাড়িয়া ১০মার্চ :
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ সাইফুল ইসলাম ঘুষখোর ও দুর্নীতিবাজ আখ্যায়িত আগামী দশ দিনের মধ্যে তার অপসারণ দাবি করেছেন মহাজোটের প্রধান শরীক দল জাতীয় পার্টির স্থানীয় সংসদ সদস্য এ্যাডভোকেট জিয়াউল হক মৃধা । অন্যথায় তিনি জনগণকে সাথে নিয়ে অবরোধসহ কঠোর কর্মসূচি প্রদানের হুমকি দেন ।

গত বুধবার রাতে উপজেলার লালপুর গ্রামে সপ্তাহ ব্যাপী রাম ঠাকুরের মহোৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে এক বিশাল ধর্মসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।এ সময় উপস্থিত উৎসবের বিশেষ অতিথি উপজেলা চেয়ারম্যান হাজী মোঃ আনিসুর রহমান সংসদ সদস্যের সাথে একাত্বতা প্রকাশ করেন। উৎসব পরিচালনা কমিটির সভাপতি যোগেশ দাসের সভাপতিত্বে অনুষ্টিত ধর্মসভায় অন্যান্যদের মাঝে বক্তৃতা করেন উপজেলা জাতীয় পার্টির আহবায়ক মোঃ জহুরুল ইসলাম মাস্টার ,লালপুর ইউ পি চেয়ারম্যান মোঃ মোরশেদ মাস্টার, সাবেক চেয়ারম্যান আবুল খায়ের, বাবু সুহাস দাস রুহুলআমিনপ্রমুখ।
প্রধান অতিথির বক্তৃতায় এ্যাডভোকেট জিয়াউল হক মৃধা এম পি বলেন, পৃথিবীর সব ধর্মই মানুষকে নৈতিকতার শিক্ষা দেয় ।আর নৈতিকতার অবক্ষয়ের কারণেই আজ আমাদের সমাজের রন্দ্রে রন্দ্রে দূর্নীতি প্রতিষ্ঠিত হয়েছে । প্রসঙ্গত তিনি আশুগঞ্জ উপলো নির্বাহী কর্মকর্তার কথা উলেখ করে বলেন, তার বিরুদ্ধে ঘুষ গ্রহন ও দূর্নীতি সহ অসংখ্য অনিয়মের অভিযোগ এসেছে । সম্প্রতি উপজেলার লালপুর বাজারে ঘুষের মাধ্যমে কিছু টাউট্ বাটপারকে অবৈধভাবে দোকান ভিটি বরাদ্ধ দেবার চেষ্টা করা হচ্ছে অভিযোগ এনে তিনি বলেন, একজন জনপ্রতিনিধি হিসেবে আমি এই অসাধু কর্মকর্তার দ্রুত অপসারণ দাবি করছি । তিনি বলেন আগামী দশ দিনের মধ্যে তাকে অপসারণ করা না হলে জনগণকে সাথে নিয়ে অবরোধ সহ কঠোর কর্মসুচি প্রদান করা হবে । তিনি সাংবাদিকদের বলেন ইউএনও‘র এসব কর্মকান্ডের ব্যাপারে সংস্থাপন সচিবকে দীর্ঘ ৬ মাস যাবত লিখিত ও একাধীক বার মৌখিক ভাবে অবগত করেও এর কোন প্রতিকার পাওয়া যাচ্ছে না।




Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply