শিরক বিদআতের পথ পরিহার করে আমলী জিন্দেগী গঠন করতে হবে -পীর ছাহেব সোনাকান্দা

মো. হাবিবুর রহমান, মুরাদনগর :
সোনাকান্দা দরবার শরীফের পীর ছাহেব, বাংলাদেশ তা’লীমে হিজবুল্লাহ’র আমীর ও বাংলাদেশ জমিয়াতুল মুদার্রেছীন কুমিল্লা জেলার সহ-সভাপতি আলহাজ্ব মাওলানা মাহমুদুর রহমান বলেছেন, আমরা মুসলমান, আল্লাহতায়ালা তাঁর ইবাদত করার জন্যই আমাদের সৃষ্টি করেছেন। জীবনের প্রতিটি ক্ষেত্রে, প্রতিটি মুহুর্তে আল্লাহর ইবাদত করা, আল্লাহর বিধান মোতাবেক জীবন গড়ার মধ্যেই খাঁটি মুসলমানের পরিচয়। একজন মুসলমান দ্বারা কখনও আল্লাহর বিধান লংঘিত হতে পারে না। তিনি আরো বলেন, মুসলমান হিসেবে সবার শিরক, বিদআতের পথ পরিহার করে প্রিয় নবীর (সা:) সুন্নতের অনুসরনের মাধ্যমে সর্বদা আমলী জিন্দেগী গঠন করতে হবে।

মাওলানা মাহমুদুর রহমান সোমবার মুরাদনগর উপজেলার যাত্রাপুর ইউনিয়নের শোলাপুকুরিয়া পশ্চিম পাড়া মরহুম আব্দুল গফুর ছাহেবের বাড়িতে ১৯ তম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিলে বক্তৃতা করতে গিয়ে এ কথা বলেন। মাহফিল কমিটির সহসভাপতি মজিবুর রহমানের সভাপতিত্বে এবং মাওলানা ছানা উল্লাহ জেহাদীর পরিচালনায় এতে অন্যান্যের মধ্যে আরো বক্তব্য রাখেন নাগাইশ দরবার শরীফের পীর ছাহেব ও বাংলাদেশ তা’লীমে হিজবুলাহ’র মহাসচিব আলহাজ্ব মাওলানা মোস্তাক ফয়েজী, সোনাকান্দা কামিল মাদ্রাসার মুহাদ্দিস হযরত মাওলানা আনিছুর রহমান আশ্রাফী, দেবিদ্বার মরিচার হযরত মাওলানা মুফতি ছালেহ আহম্মদ মুনিরী ছাহেব, সোনাকান্দা দরবার শরীফের খলিফা হযরত মাওলানা শরাফ উদ্দিন আল কাদেরী ছাহেব, নবীপুরের হযরত মাওলানা মজিবুর রহমান ছাহেব ও শোলাপুকুরিয়া জামে মসজিদের পেশ ইমাম কারী রাকিবুল ইসলাম ছাহেব প্রমুখ। মাহফিল শেষে তিনি দেশ, জাতি ও মুসলিম উম্মাহর সার্বিক কল্যান কামনা করে বিশেষ দোয়া করা হয়।




Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply