নাঙ্গলকোটে সন্ত্রাসীর চুরিকাঘাতে সি এন জি চালক মৃত্যু শয্যায়

জামাল উদ্দিন স্বপন:

মাত্র ৮শ টাকার জন্য কবিরাজনামধারী এক সন্ত্রাসীর উপর্যপুরী ছুরিকাঘাতে গুরুতর আহত হয়ে হাসপাতালের মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছে সি এন জি চালক হাতেম আলী (৩৫)।

স্থানীয় ও এলাকাবাসী সূত্রে জানা যায়, গত ১৬ ফেব্রুয়ারী উপজেলার দৌলখাঁড় ইউনিয়নের লক্ষীপুর গ্রামের ভুয়া কবিরাজ নামধারী সন্ত্রাসী ইউনুছ একই গ্রামের সি এন জি চালক হাতেম আলীর নিকট ৮শ টাকার পাওনার দায়ে হাতেমকে স্থানীয় বটতলী বাজারে আটক করে। হাতেমকে কোন কথা বলার সুযোগ না দিয়ে ইউনুছ কোমর থেকে ধারালো অস্ত্র দিয়ে উপর্যপুুরি আঘাত করলে, হাতেম ঘটনাস্থলেই অজ্ঞান হয়ে পড়ে। এই ঘটনার সাথে তার ছেলে ছালাহ উদ্দিন ও জড়িত, ঐ সময় হাতেমের অবস্থা গুরুতর দেখে সাধারণ মানুষের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে ইউনুছের নেপথ্য শক্তিদাতারা স্থানীয় আওয়ামীলীগের প্রভাবশালী নেতারা সন্ত্রাসী ইউনুছকে বাজারের একটি দোকান ঘরে আটকে রেখে থানা পুলিশকে খবর দিয়ে পুলিশে সোপর্দ করে জেলহাজতে পাঠায়। আর হাতেম ঢাকার একটি হাসপাতালে মৃত্যর সাথে পাঞ্জা লড়ছেন। অপরদিকে আওয়ামীলীগের একটি গ্র“ফ মামলা তুলে নেওয়ার জন্য বাদীকে হুমকি প্রদান করে আসছে।

জানা যায়, ইউনুছ কবিরাজ ভারতের কামরুক-কামাক্কা থেকে বৈদ্য-ওঝা শাস্ত্র শিখে বিভিন্ন রোগব্যাধির উপকারের কথা বলে দীর্ঘদিন যাবত নিরীহ মানুষের সাথে প্রতারণা করে আসছে। সে বিভিন্ন অসামাজিক কার্যকলাপের সাথেও জড়িত, তার অপকর্মের প্রতিবাদ করত হাতেম। কিন্তু এই প্রতিবাদই কাল হয়ে দাড়াল হাতেমের। অবশেষে কবিরাজনামধারী সন্ত্রাসী ইউনুছ পূর্ব পরিকল্পিতভাবে পাওনা টাকার ফেরত চাওয়ার নাটক সাজিয়ে হাতেমকে উপর্যপুরী ছুরিকাঘাত করে জীবনে মেরে ফেলার চেষ্টা করে বলে স্থানীয় এলাকাবাসী জানান।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply