বুধবার কুমিল্লায় এরশাদের মহাসমাবেশ

সিরাজুল ইসলাম চৌধুরী, কুমিল্লা :

হুসাইন মুহাম্মদ এরশাদ
বুধবার কুমিল্লায় আসছেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বিকাল ৩টায় কুমিল্লা টাউন হল মাঠে জেলা জাতীয় পার্টির উদ্যেগে আয়োজিত মহাসমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখবেন। সমাবেশ কে সফল করতে জাতীয় পার্টি ও এর অঙ্গ সংগঠনের পক্ষ থেকে ব্যাপক প্রস্তুতি নেয়া হয়েছে।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সাবেক প্রধান মন্ত্রী কাজী জাফর আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বিমান ও পর্যটন মন্ত্রী ও জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পাটির সভাপতি এয়ার আহমেদ সেলিম, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি এইচ.এন.এম শফিকুর রহমানসহ দলের কেন্দ্রীয় ও জেলা পর্যায়ের নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন। এদিকে ওই সমাবেশ কে সফল করার লক্ষে মঙ্গলবার বিকেলে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করা হয়। এতে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাপা নেতা এয়ার আহমেদ সেলিম,এইচ.এন.এম শফিকুর রহমান, নুরুল ইসলাম মিলন, খায়েজ আহম্মদ চৌধুরী।




Check Also

দেবিদ্বারে অগ্নিকান্ডে ১কোটি টাকার ক্ষয়ক্ষতি

দেবিদ্বার প্রতিনিধিঃ– কুমিল্লার দেবিদ্বার উপজেলার ফতেহাবাদ ইউনিয়নের জগন্নাথপুর গ্রামে রান্না ঘরের গ্যাস সিলিন্ডার বিস্ফোরনে ১৫টি ...

Leave a Reply