লাকসামে যৌন হয়রানির অভিযোগে ৩ বখাটের জরিমান

সিরাজুল ইসলাম চৌধুরী,কুমিল্লা :
কুমিল্লার লাকসামে এক স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ৩ বখাটের ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। রবিবার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার একেএম মামুনুর রশিদ থানায় ভ্রাম্যমান আদালত বসিয়ে এ রায় দেন। অভিযুক্ত ওই ৩ বখাটে হলো- উপজেলার ভাটিয়াভিটা গ্রামের আবদুল কুদ্দুস (১৮), রহমান (১৮) ও ঘাটার নোয়াগাঁও গ্রামের মাকছুদুল আলম রবিন (২০)।

জানা যায়, উপজেলার আজগরা হাজী আলতাফ আলী হাই স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণীর এক ছাত্রীকে বিদ্যালয়ে আসা যাওয়ার পথে প্রায়ই ওই ৩ বখাটে দীর্ঘ দিন থেকে উত্ত্যক্ত করে আসছিল। এ ঘটনায় প্রতিষ্ঠানের অধ্যক্ষ তপন চন্দ্র সাহা লাকসাম থানায় একটি লিখিত অভযোগ দায়ের করে।

গতকাল রোববার সকালে ওই ছাত্রী স্কুলে আসার পথে অভিযুক্ত বখাটেরা উত্ত্যক্ত করা কালে বিদ্যালয় কৃর্তপক্ষ তাদেরকে আটক থানা পুলিশে সোপর্দ্দ করে। এ সময় পুলিশ অভিযুক্তদের হাতকড়া পড়িয়ে বিদ্যালয় ক্যম্পাস প্রদক্ষিন শেষে থানায় নিয়ে আসে।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার ভ্রাম্যমান আদালতে ওই স্কুল ছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে ৩ বখাটের প্রত্যেককে ৫ হাজার টাকা করে ১৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে ১ মাসের কারাদন্ড দেয়। দন্ডপ্রাপ্তরা তাৎক্ষনিক জরিমানার টাকা প্রদান করে রেহাই পায়।

Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply