মুরাদনগরে মেয়ের শ্লীলতাহানীর বিচার চাইতে গিয়ে বখাটের হাতে বাবা আহত

স্টাফ রিপোর্টার, মুরাদনগর :
কুমিল্লার মুরাদনগর উপজেলার জাহাপুর ইউনিয়নের দড়িকান্দি গ্রামে শিশু মেয়ের শ্লীলতাহানীর বিচার চাইতে গিয়ে বখাটের হাতে বাবা আহত হয়েছেন। এ ব্যাপারে মামলা হলেও পুলিশ এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই বখাটেকে আটক করতে পারেনি। বিষয়টি মিমাংসা করার জন্য একটি মহল অপচেষ্টা চালিয়ে যাচ্ছে।

মামলার বিবরনে জানা যায়, দড়িকান্দি গ্রামের নুরুল ইসলাম ভুইয়ার শিশু কন্যা ও মুরাদনগর মাদার কেয়ার কিন্ডার গার্টেনের তৃতীয় শ্রেনীর ছাত্রী (৮) বৃহস্পতিবার সন্ধ্যায় প্রাইভেট শেষে বাড়ি ফেরার পথে রাস্তায় কুকুরের ঘেউ ঘেউ শব্দ শুনে ভুবনঘর গ্রামের মৃত আব্দুল মালেক মুন্সীর বাড়িতে ঢুকে। তখন মৃত আব্দুল মালেক মুন্সীর ছেলে ওয়াসিম মিয়া (৩২) ওই মেয়েটিকে তার ঘরে নিয়ে জোর পূর্বক পড়নে থাকা কাপড় চোপড় খুলে যৌন কামনা চরিতার্থ করার চেষ্টা করে। তখন মেয়েটি চিৎকার করলে লোকজন আসার ভয়ে তাকে ছেড়ে দেয়। মেয়েটি বাড়িতে গিয়ে বিষয়টি তার বাবা মা’কে জানালে তারা রাত অনুমান ৯টায় ওই বাড়িতে গিয়ে ঘটনাটি জিজ্ঞাসাবাদ করলে উত্তেজিত হয়ে ওয়াসিম মিয়া মেয়ের বাবা নুরুল ইসলাম ভুইয়াকে এলোপাতাড়ি কিল, ঘুষি, লাথি ও মুড়া মাড়িয়া আহত করে। তখন তাকে চিকিৎসার জন্য মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ব্যাপারে মেয়েটির মা মিনু আক্তার বাদী হয়ে দু’জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে শুক্রবার মুরাদনগর থানায় মামলা করেছেন। মামলার পর থেকে ওই পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভূগছে। শেষ খবর পাওয়া পর্যন্ত এলাকার এক শ্রেনীর দালাল চক্র বিষয়টি মিমাংসার নামে অর্থ বানিজ্য করার চেষ্টা করছে বলে জানা গেছে।

এ ব্যাপারে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা আব্দুস সবুর জানান, আসামী পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হচ্ছে না, তবে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Check Also

দেবিদ্বারের সাবেক চেয়ারম্যান করোনা আক্রান্ত হয়ে ঢাকায় মৃত্যু: কঠোর নিরাপত্তায় গ্রামের বাড়িতে লাশ দাফন

দেবিদ্বার প্রতিনিধিঃ কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাণী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান (৫৫) করোনায় আক্রান্ত ...

Leave a Reply