বাঞ্ছারামপুরে কর্মসংস্থান কর্মসূচীর ভাগবাটোয়ারা নিয়ে আ’লীগ নেতার মধ্যে মারামারি

লিটন চৌধুরী,ব্রাহ্মণবাড়িয়া(কুমিল্লাওয়েব ডট কম ২/৩/১১) :
অতিদরিদ্রদের জন্য সরকারের দেওয়া ৪০ দিনের কর্মসূচী প্রকল্পের ভাগবাটোয়ারা নিয়ে বুধবার বাঞ্ছারামপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ে স্থানীয় দুই আওয়ামীলীগ নেতার মধ্যে হাতাহাতি , কিল-ঘুষি জুতাপেটা ও অশ্লীলভাষায় গালাগালির ঘটনা ঘটেছে। এটিকে দুঃখজনক বলে মন্তব্য করেছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো.মফিদুল আলম।

প্রত্যক্ষদর্শীরা জানান, ৪০ দিনের কর্মসূচীতে প্রকল্পের নাম অর্š—ভূক্ত করা এবং এর ভাগবাটোয়ারা নিয়ে উপজেলার আইয়ূবপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আবদুল গণি ও উপজেলা আওয়ামী লীগের সদস্য ডিলার আহাম্মদ আলীর মধ্যে প্রথমে কথা কাটাকাটি হয়। পরে সেটি হাতাহাতি ও মারামারির পর্যায় পৌঁছে যায়। এ সময় দু’জনেই প্রকল্প কর্মকর্তাসহ অন্যদের উপস্থিতি মারামরিতে লিপ্ত হন এবং একে অন্যকে গালিগালাজ করতে করতে কিলঘুষি ও জুতাপেটা করতে থাকে। বুধবার সকাল ১১টার দিকে প্রকল্প কর্মকর্তার দফতরে ঘটা এ ঘটনায় উপস্থিত সকলে হতভম্ব হয়ে পড়েন। মারামারির একপর্যায়ে পিআইও মফিদুল আলম,সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো.সায়েদুল ইসলাম ভূইয়া বকুল,ফরদাবাদ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান দোররা জিলানী তাদেরকে দুই জনকে থামিয়ে পরিস্থিতি শান্ত করেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, তাদের দুই জনের হল্লা-চিৎকারে উপজেলা পরিষদে আসা লোকজন জড়ো হয়ে ভয়ে দিগি¦দিক ছুটতে থাকে। এ ঘটনাকে দুঃখজনক উল্লেখ করে উপজেলা নির্বাহী কর্মকর্তা শোয়াইব আহমাদ খান বলেন,-‘তারা দু’জনেই এলাকার গণ্যমান্য ব্যক্তি। কিন্তু তারা কিভাবে এরকম ঘটনা ঘটালেন বুঝে ওঠতে পারছি না’।




Check Also

আশুগঞ্জে সাজাপ্রাপ্ত আসামির মরদেহ উদ্ধার

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি :– ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জে মো. হারুন মিয়া (৪৫) নামে দুই বছরের সাজাপ্রাপ্ত এক আসামির ...

Leave a Reply