নাঙ্গলকোট মৌকরার পীর নেছারের প্রাইভেট কারের ধাক্কায় আহত-২

জামাল উদ্দিন স্বপন:

বুধবার নাঙ্গলকোট উপজেলায় মৌকরা দরবারের পীর নেছার উদ্দিন এর মাইক্রো বাসটি কুমিল্লা লালমাই রহমান ফিলিং স্টেশানের পাশ দিয়ে যাওয়ার সময় বেপরোয়া গতিতে গাড়ি চালাতে গিয়ে দুই আরোহীর একটি হোন্ডাকে ধাক্কা দিয়ে হোন্ডার আরোহীদের মারাত্মক আহত করেছে। হোন্ডাটি সম্পূর্ণ বিধ্বস্ত হয়। দুর্ঘটনা কবলের পর গাড়িটি পালিয়ে যেতে থাকলে পুলিশ দ্রুত গাড়িটি আটক করে লালমাই থানায় নিয়ে যায়। আহত ঐ দুই যাত্রীকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এদিকে গাড়িটিকে থানা থেকে ছাড়িয়ে নিতে প্রভাব শালী মহল থানার কতৃপক্ষকে চাপ দিতে থাকে। তবে এসআই লুৎফুর রহমান তাদের কে জানান দুর্ঘটনা কবলিত দুই যাত্রীর অনুমোদন ফেলে গাড়ি ছাড়া হবে। নচেৎ তাদের অভিযোগ পাইলে যথারীতি মামলা করা হবে।

এখানে উল্লেখ্য যে, এ গাড়িটি ইতোপূর্বে বেশ কয়েক বার বেপরোয়া গতিতে চলতে গিয়ে দুর্ঘটনা কবলিত হয়। সেই অভিশপ্ত গাড়িটি গত ৭ই নভেম্বর কুমিল্লা চৌদ্দগ্রাম মিয়া বাজার দুর্ঘটনা কবলিত হয় পীর নেছারের পুত্র মাসুদের হাতে। ঐ সময় মাসুদ তার প্রেমিকা সাদিয়াকে নিয়ে কক্সবাজার যাওয়ার পথে মিয়া বাজার দুর্ঘটনা কবলিত হয়।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply