নাঙ্গলকোটে জমি সংক্রান্ত বিরোধে সন্ত্রাসী হামলা,হত্যা চেষ্টা, লুটপাট, আহত-১

জামাল উদ্দিন স্বপন:
কুমিল্লার নাঙ্গলকোটে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সন্ত্রাসী হামলা চালিয়ে প্রতিপক্ষকে হত্যার চেষ্টা, নগদ টাকা, মোবাইল সেট ও জমির দলিলপত্র লুট করার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে, রবিবার রাতে উপজেলার রায়কোট ইউনিয়নের মাহিনী গ্রামে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার মাহিনী গ্রামের আবুল কাশেম ভুঁইয়ার সাথে প্রতিবেশী ছেরাজুল হকের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এ নিয়ে আবুল কাশেম ভুঁইয়া থানায় মামলা দায়ের করেন। গত রবিরার গভীর রাতে আবুল কাশেম ভুঁইয়া কুমিল্লা থেকে বাড়ি এসে অজু করার জন্য ঘর থেকে বের হলে, পূর্ব থেকে ওৎ পেতে থাকা প্রতিপক্ষ ছেরাজুল হক, তার ছেলে আলাউদ্দিন সহ অজ্ঞাত ৭/৮ জনের মুখোশধারী সন্ত্রাসী গ্র“প তার উপর অতর্কিত হামলা চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা তার গলায় থাকা মাপলার পেঁচিয়ে গাছের সাথে ফাঁস লাগিয়ে এলোপাতাড়ি পেটাতে থাকে এবং ২/৩ জন ঘরে ঢুকে ঘরে রক্ষিত নগদ ৩০ হাজার টাকা, মোবাইল সেট ও জমির গুরুত্বপূর্ণ দলিলাদি লুট করে নিয়ে যায়। তার আত্মচিৎকারে মহিনী বাজারের নাইট গার্ড ও প্রতিবেশীরা ছুটে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যেতে সক্ষম হয়। আবুল কাশেম ভুঁইয়াকে মারাত্বক আহত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply