মনোহরগঞ্জে বিএনপি নেতার বাড়ীতে অগ্নি সংযোগ

জামাল উদ্দিন স্বপন:

কুমিল্লার নবগঠিত মনোহরগঞ্জে এক বিএনপি নেতার বাড়ীতে পেট্রোল দিয়ে আগুন অগ্নি সংযোগ করেছে সন্ত্রাসীরা। এতে ওই নেতার বাড়ীতে দরজা-জানালা ও লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়। রবিবার রাতে উপজেলার ঝলম উত্তর ইউপির নোয়াগাঁও গ্রামের এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় গতকাল রবিবার মনোহরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করা হয়।

জানা যায়, ওই দিন গভীর রাতে নোয়াগাঁও গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন বিএনপির প্রচার সম্পাদক মিজানুর রহমানের বসত ঘরে একদল সন্ত্রাসী পেট্রল মেরে অগ্নিসংযোগ করে। এতে পেট্রোলের আগুনে ওই নেতার বাড়ীর দরজা-জানালা ও লক্ষাধিক টাকার মালামাল পুড়ে যায়। এ সময় বাড়ীর মালিক মিজানুর রহমান ঢাকায় ছিলেন। বাড়ীর লোকজন আগুনের টের পেয়ে শোর-চিৎকার দিলে আসে পাশের লোকজন এসে আগুন নিয়ন্ত্রনে আনতে সক্ষম হয়। স্থানীয় ইউপি চেয়ারম্যান আবদুল হাই ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, পেট্রোল মেরে বাড়ীতে আগুন জালিয়ে দেয়া জঘন্য অপরাধ এবং যারা এ ঘটনা করেছে উচিৎ বিচার করা হবে। মনোহরগঞ্জ থানার ওসি সাজেদুর রহমান বলেন, ঘটনাটি দু:খ জনক। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে। এ ব্যাপারে বাড়ীর মালিক মিজানুর রহমান বাদী হয়ে মনোহরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন।




Check Also

লাকসাম-মনোহরগঞ্জের বিএনপি’র সাবেক এমপি আলমগীরের জাতীয় পার্টিতে যোগদান

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা-১০ (লাকসাম-মনোহরগঞ্জ) বিএনপি’র সাবেক এমপি এটিএম আলমগীর জাতীয় পার্টিতে যোগদান করেছেন। সোমবার জাতীয় ...

Leave a Reply