তিতাসে অগ্নিকান্ডে পাঁচ লক্ষ টাকার ক্ষয়ক্ষতি

নাজমুল করিম ফারুক, তিতাস :

তিতাসে গভীর রাতে অগ্নিকান্ডে পুরে যাওয়া দোকান ও বসতঘর
তিতাস উপজেলার গাজীপুর-জগতপুর সড়ক সংলগ্ন সাগরফেনা গ্রামে শনিবার দিবাগত রাতে অগ্নিকান্ডে দোকান ও বসতঘরসহ প্রায় পাঁচ লক্ষ টাকার মালামাল ভষ্মীভূত হয়েছে।

সরেজমিনে ঘটনাস্থলে গেলে সাগরফেনা গ্রামের আবিদ আলীর পুত্র মঙ্গল মিয়া জানান, শনিবার দিবাগত রাত আনুমানিক ১১টায় সময় আমি দোকান বন্ধ করে খাওয়া-দাওয়া শেষ করে পরিবারের লোকজনদের নিয়ে বসতঘরে ঘুমাইয়া পড়ি। রাত প্রায় আনুমানিক ৩ টায় হঠাৎ আগুনের লেলিহান শিখায় আমার ও পরিবারের লোকজনদের ঘুম ভাঙ্গে। তাৎক্ষনিক আমরা ঘর থেকে বাহির হতে দরজা খুলতে চাইলে দেখি বাহির থেকে দরজার শিকল লাগানো। তখন বেড়া ভাঙ্গিয়া আমরা বাহির হই। ততক্ষণে আমার দোকানঘর, বসতঘর ও নগদ ১ লক্ষ ২০ হাজার টাকাসহ স্বর্ণালংকার, খাট, সুকেছ, টিভি, কাপড় ও প্রয়োজনীয় কাগজপত্র পুড়ে প্রায় সাড়ে ৫ লক্ষ টাকার ক্ষতি হয়। তিনি আরো জানান, একই গ্রামের কিছু লোকদের সাথে দীর্ঘদিন যাবৎ জায়গা জমি নিয়ে বিরোধ চলিয়া আসিতেছে। ইতিপূর্বে কয়েকবার তারা আমাকে মেরে ফেলার হুমকি দিয়েছে। অগ্নিকান্ডের সময় তাদেরকে আমি ঘটনাস্থলে দেখেছি তারাই আমাকে মেরে ফেলার জন্য পূর্ব পরিকল্পনা মোতাবেক এই অগ্নিকান্ড ঘটায়। এ ব্যাপারে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল ফয়সল জানান, ঘটনাটি সম্পর্কে অবহিত হয়েছে তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেয়া হবে।




Check Also

কুমিল্লায় তিন গৃহহীন নতুন ঘর পেল

নিজস্ব প্রতিবেদকঃ– কুমিল্লা সদর উপজেলায় গ্রামীণ উন্নয়ন সংস্থার উদ্যোগে ৪নং আমড়াতলী ইউনিয়নের গৃহহীন নুরজাহান বেগম, ...

Leave a Reply