কুমিল্লায় ছাত্রলীগ নেতা এলিন হত্যা মামলায় ১০ জনের বিরুদ্ধে মামলা দায়ের

সুমন দাস,কুমিল্লা থেকে :
কুমিল্লা কোতয়ালী ছাত্রলীগের প্রচার সম্পাদক গাজী নাজমুল হুদা এলিন হত্যাকান্ডের ঘটনায় শোকে মুহ্যমান আওয়ামীলীগ ও বিএনপির নেতৃবৃন্দ। তারা এলিন হত্যাকারীদের অবিলম্বে সাজা দাবি করেন। সোমবার রাতে এলিন হত্যাকান্ডের ঘটনায় তার বড়ভাই যুবদল নেতা হাজী মামুন বাদী হয়ে ১০জনকে আসামী করে কোতয়ালি থানায় মামলা করেন। এলিনের মরদেহ দেখতে রাতেই কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ছুটে যান জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাক মিয়া, বিএনপি নেতা আতাউর রহমান ছুটি, যুবদল নেতা মোস্তফা জামান। ছাত্রলীগ সভাপতি কবিরুল ইসলাম সিকদার, সাধারণ সম্পাদক আনিসুর রহমান মিঠু প্রমুখ।
বিএনপি নেতা মোস্তাক মিয়া জানান, আইন শৃংখলা পরিস্থিতির অবনতির কারণে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। আমরা এলিন হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতারের দাবি করছি।
জেলা ছাত্রলীগ সভাপতি কবির শিকদার বলেন, দিনের বেলায় তাকে নিয়ে আমরা প্রতিষ্ঠাবার্ষিকীর উৎসব করেছি। সন্ধ্যায় তার মৃত্যুর খবর শুনলাম। রাজনৈতিক সহকর্মী এলিনের মৃত্যু সবাইকে ব্যথিত করেছে। সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার দাবি করছি।
এলিনের বড়ভাই যুবদল নেতা হাজী মামুন জানান, আমার আদরের ছোট ভাইয়ের হত্যাকারীদের অবিলম্বে গ্রেফতার করে ফাঁসির দাবি জানাচ্ছি।
কুমিল্লা কোতয়ালি মডেল থানার ওসি কাজী মতিউল ইসলাম জানান, আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।
উল্লেখ্য, কুমিল্লা শহরের ধর্মপুর এলাকার বাসিন্দা কোতয়ালী থানা ছাত্রলীগের প্রচার সম্পাদক গাজী নাজমুল হুদা এলিন (২৮) কে তার এক বন্ধু সোমবার সন্ধ্যায় বাসা থেকে ডেকে নিয়ে যায়। দু’জন একটি মোটর সাইকেল যোগে শহরের চকবাজার শাপলা মার্কেটে গেলে সেখানে এলিন সন্ত্রাসীদের হামলার শিকার হয়। সন্ত্রাসীরা তাকে উপুর্যপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। স্থানীয়রা তাকে ওই রাতে দ্রুত কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত এলিন হাজী আবুল হাশেমের পুত্র। ৩ ভাই ১ বোনের মধ্যে এলিন সবার ছোট। নিহতের পারিবারিক সুত্র জানায় একটি মোবাইল ফোন চুরির ঘটনার মধ্যস্থতা করায় সন্ত্রাসীদের টার্গেট হয় এলিন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...