কোমলমতি শিশুদের আদর্শ শিক্ষা দিয়ে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে

স্টাফ রিপোর্টার :
বিএনপি নেতা ও শিক্ষানুরাগী আলহাজ্ব গোলাম কিবরিয়া সরকার বলেছেন, আজকের শিশুরা আগামী দিনের ভবিষ্যত। তাদেরকে আদর্শ শিক্ষা দান করে সুনাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। একটি কম্পিউটার দেয়ার প্রতিশ্রুতি দিয়ে তিনি বলেন, এ এলাকার কচি-কাঁচা ছেলে-মেয়েরা এ প্রতিষ্ঠান থেকে শিক্ষা গ্রহন করে ভবিষ্যতে দেশ, জাতি ও সমাজ গঠনে অগ্রনী ভূমিকা পালন করবে। তিনি আরো বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড, শিক্ষা ছাড়া জাতি উন্নতি লাভ করতে পারে না। তাই আগামী দিনে কোমলমতি এ শিশুরা দেশ ও জাতির আর্থ সামাজিক উন্নতির লক্ষে কাজ করে প্রশংসার দাবি রাখবে। উক্ত প্রতিষ্ঠানকে রাজনীতি মুক্ত রাখতে দলমত নির্বিশেষে সকলের কাধে কাঁধ মিলিয়ে ঐক্যবদ্ধ থাকার জন্য তিনি সকলের প্রতি উদাত্ব আহবান জানান।
গোলাম কিবরিয়া সরকার শনিবার দুপুরে মুরাদনগর উপজেলার কোরবানপুর গ্রামে এক্সফোর্ট কিন্ডার গার্টেনের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। এতে বিশেষ অতিথি ছিলেন ইকবাল হোসেন, হারুনুর রশীদ, খন্দকার শাহাদাত হোসেন নসু। কোরবানপুর গোলাম মোস্তফা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হাবিবুর রহমানের সভাপতিত্বে এতে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এক্সফোর্ট কিন্ডার গার্টেনের প্রতিষ্ঠাতা প্রদীপ কুমার ভৌমিক, আবিদ হোসেন, আব্দুস ছালাম, হিরন মিয়া, ইদ্রিস মিয়া, শুকুমার শিব, আবু তাহের লন্ডনী, হরমনি আশ্চার্য, জয়নাল আবেদীন, মৃনাল দেবনাথ, জাহের মিয়া, প্রশন্ত দেবনাথ, লতিফ মিয়া, রফিকুল ইসলাম, ফরিদ মিয়া, মতিউর রহমান ও সঙ্গীত শিল্পী অলেক মিয়া প্রমুখ। উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশনায় ছিলেন স্থানীয় ললীত সঙ্গীত একাডেমির ছাত্র-ছাত্রী বৃন্দ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...