ভারত ও শ্রীলংকা দল ঢাকায় আসছে আজ

ক্রীড়া প্রতিবেদক :
তিন জাতি সিরিজ খেলতে আজ সন্ধ্যা ৭.৪০ মিনিটে জিয়ায় পা ফেলবে কুমার সাঙ্গাকারার শ্রীলংকা স্কোয়াড । তার আগে দুপুর ১২টায় ঢাকায় পা রাখছে ধোনির দল। দুই হেভিওয়েটের পর্দাপণে আজ সকাল থেকেই ব্যস্ত থাকছে জিয়ার ভিআইপি লাউঞ্জ। ব্যস্ততা বেড়ে যাবে নিরাপত্তাকর্মীদেরও। বিমানবন্দর থেকে হোটেল সোনারগাঁও অবধি ধোনি সাঙ্গাকারাদের চোখে চোখেই রাখবেন তারা।
শেষবার ২০০৮ সালের জুনে বাংলাদেশে তিন জাতি ওয়ানডে সিরিজ খেলতে এসেছিল ভারত। পাকিস্তানের কাছে ফাইনালে হেরে গিয়েছিল তারা। সাঙ্গাকারা তার দল নিয়ে এসেছিল তারও বেশ কিছুদিন পর গত বছরের জানুয়ারিতে। তিন জাতি ওই সিরিজে মিরপুরে একটি ম্যাচ বাংলাদেশিদের কাছে ৫ উইকেটে হেরেছিল লংকানরা।
তিন জাতি এই সিরিজে শচীন টেন্ডুলকারকে দেশে রেখে আসছেন ধোনি। সাঙ্গাকারাও জয়াসুরিয়াকে কলম্বোতে বসিয়ে রেখে আসছেন। আর মাশরাফিকে কাছে পেয়েও পাচ্ছেন না সাকিব। সিরিজের টাইটেল স্পন্সর ভারতীয় সেল কোম্পানি ‘আইডিয়া’ তাদের ভাগ্যবান গ্রাহককে ঢাকার টিকিট হাতে দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছে।
সিরিজে ভারত ও শ্রীলংকা স্কোয়াড
ভারতীয় স্কোয়াড : মহেন্দ্র সিং ধোনি ( অধিনায়ক), বীরেন্দর শেবাগ (সহ-অধিনায়ক), গৌতম গম্ভীর, যুবরাজ সিং, রোহিত শর্মা, রবীন্দ্র জাদেজা, সুরেশ রায়না, দীনেশ কার্তিক, হরভজন সিং, জহির খান, বিরাট কোহলি, অমিত মিশ্র, আশিষ নেহেরা, অশোক দিন্দা, শ্রীশান্ত এবং সুদীপ তেগি।
শ্রীলংকা স্কোয়াড : কুমার সাঙ্গাকারা (অধিনায়ক), তিলকারত্নে দিলশান (সহ-অধিনায়ক), উপুল থারাঙ্গা, থিলান সামারাবিরা, থিলিনা কান্দাম্বি, চামারা সিলভা, লাহিরু থিরিমান্নে, থিশারা পেরেরা, মুথুমুদালিগে পুষ্পকুমারা, মালিঙ্গা বান্দারা, সুরাজ রনদিভ, থিলান তুশারা, সুরাঙ্গা লাকমল, কুলাসেকারা এবং ওয়েলেগেদারা।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...