দেশে আমার মতো স্বৈরাচার দরকার এরশাদ

কুমিল্লাওয়েব ডেস্ক :
জাতীয় পার্টির চেয়ারম্যান এইচএম এরশাদ গতকাল বুধবার ময়মনসিংহে জেলা জাতীয় পার্টির এক প্রতিনিধি সমাবেশে বলেছেন, দেশে আমার মতো স্বৈরাচার থাকা দরকার। এর আগে ময়মনসিংহ যাওয়ার পথে ভালুকা পুরনো বাসস্ট্যান্ডে এক পথসভায় তিনি জাতীয় পার্টিকে শক্তিশালী করার আহ্বান জানিয়ে বলেন, আমার শাসনামলে দেশে সবচেয়ে বেশি উন্নয়ন হয়েছে।
সাবেক রাষ্ট্রপতি এরশাদ বলেন, তার আমলে দেশের প্রত্যন্ত এলাকায় উন্নয়নের ছোঁয়া লেগেছে। ব্রিজ-কালভার্ট ও বড় বড় সেতু হয়েছে। গ্রাম পর্যায়ে সড়ক যোগাযোগ ব্যবস্থা গড়ে তোলা হয়েছে। প্রশাসন বিকেন্দ্রীকরণ করা হয়েছে। চাকরিজীবীদের বেতনভাতা বেড়েছে। ফলে দেশের গরিব-দুঃখী মানুষ উপকৃত হয়েছে। বুধবার বিকেলে শহরের শিল্পকলা একাডেমী মিলনায়তনে জেলা জাতীয় পার্টির এক প্রতিনিধি সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
জাপার সিনিয়র প্রেসিডিয়াম সদস্য ও জেলার জাতীয় পার্টির সভাপতি বেগম রওশন এরশাদের সভাপতিত্বে এ প্রতিনিধি সমাবেশে বক্তব্য রাখেন জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, এমএ হান্নান, ব্রিগেডিয়ার জেনারেল (অব.) মাহমুদুল হাসান, অধ্যাপক দেলোয়ার হোসেন, গোলাম কিবরিয়া টিপু এমপি, ফকির আশরাফ, এসএম আলম, মজিবুল হক চুন্নু এমপি, গোলাম মসি, এইচএম গোলাম রেজা এমপি, আনোয়ারা বেগম, ইউনুছ আলী মন্তুসহ জেলা ও উপজেলার জাতীয় পার্টির নেতারা।
এর আগে ভালুকা পুরনো বাসস্ট্যান্ডে স্থানীয় জাপার আয়োজনে এক পথসভায় তিনি বক্তব্য রাখেন। জাতীয় পার্টির মহাসচিব রুহুল আমীন হাওলাদারসহ দলের কেন্দ্রীয় ও স্থানীয় নেতারা ওই সময় উপস্থিত ছিলেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...