মুরাদনগরে ইউপি সদস্যকে প্রকাশ্যে প্রাননাশের হুমকি : চোরেরা নির্বিগ্নে এলাকা চষে বেড়াচ্ছেন

মুরাদনগর (কুমিল্লা) প্রতিনিধি :
কুমিল্লার মুরাদনগর উপজেলার বাংগরা পূর্ব ইউনিয়নের খামার গ্রামে সংগঠিত একটি দুর্ধর্ষ চুরির মামলা করে বিপাকে পড়েছেন মামলার বাদী ও স্বাক্ষীরা। চোরেরা পুলিশের চোখ ফাঁকি দিয়ে মামলা তুলে নিতে প্রকাশ্যে প্রাননাশের হুমকি দিয়ে বেড়ানোর ফলে মামলার বাদী ইউপি সদস্য তাজুল ইসলাম সিদ্দিকীসহ ৩ পরিবার আতংক ও উৎকন্ঠার মধ্য দিয়ে মানবেতর জীবনযাপন করছেন। এ ব্যাপারে জীবনের নিরাপত্বা চেয়ে থানায় সাধারন ডায়রী করা হয়েছে।
জানা যায়, গত ১৫ ডিসেম্বর ভোর রাতে উপজেলার বাংগরা পূর্ব ইউনিয়নের খামার গ্রামের ইউপি সদস্য তাজুল ইসলাম সিদ্দিকী, তাঁর ভাই নজরুল ইসলাম সিদ্দিকী ও আমিরুল ইসলাম সিদ্দিকীর ঘরে ১০/১২ জনের একটি সংঘবদ্ধ চোরের দল পর্যায়ক্রমে ঢুকে পরিবারের সকলকে অস্ত্র-সস্ত্রের ভয় দেখিয়ে কৌশলে নগদ টাকা, স্বর্নালংকার ও মোবাইল ফোনসহ ৫লাখ টাকার মাল লুট করে নেয়। এ ব্যাপারে একই গ্রামের মিদন মিয়ার ছেলে কালু (২৫), একরাম (২৭), শব্দর মিয়ার ছেলে একলাস (২৮), মোবারক (২৪), আব্দুল ওয়াদুদের ছেলে নাছির (২৫) ও মৃত আব্দুল হাইয়ের ছেলে মোকাদ্দেসসহ (২৮) আরো অজ্ঞাতনামা ৮/১০ জনের বিরুদ্ধে গত ২৩ ডিসেম্বর মুরাদনগর থানায় একটি মামলা করেন। যার নং-২৪, ধারা ১৪৩/ ৩২৩/ ৪৫৮/ ৩৭৯/ ৩৮০/৪২৭/৫০৬ দ: বি:। এতে চোরেরা ক্ষীপ্ত হয়ে মামলা তুলে নিতে বাদী-সাক্ষীসহ তাদের পরিবারের লোকজনকে প্রকাশ্যে প্রাননাশের হুমকি দিয়ে এলাকা চষে বেড়াচ্ছেন। এ ছাড়াও চোরেরা বলাবলি করছে, মামলার বাদী ও স্বাক্ষীদের ব্যবসা প্রতিষ্ঠানে হামলা চালিয়ে ব্যাপক ক্ষয়ক্ষতি এবং বাড়ী-ঘর আগুন দিয়ে জ্বালিয়ে দেয়াসহ মিথ্যা মামলা দিয়ে এলাকা ছাড়া করবে। ফলে চোরদের হুমকি ও হামলার আশংকায় বাদী ও স্বাক্ষীরা ব্যবসা প্রতিষ্ঠান ছেড়ে পালিয়ে বেড়াচ্ছে। এ ব্যাপারে মুরাদনগর থানায় সাধারন ডায়রী করা হয়েছে। যার নং-৮৮০, তাং-২৫/১২/২০০৯ইং ।
এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই জালাল উদ্দিন জানান, আমি ছুটিতে আছি, এ ব্যাপারে কিছু বলতে পারব না। ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল আলম জানান, চোরদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...