সারা বিশ্বের মুসলমান ও কোরআনের বিরুদ্ধে চক্রান্তকারীদের প্রতিরোধ করতে হবে – জৈনপুরী পীর সাহেব

joinpur hujur
বিশেষ প্রতিনিধি :
পীরে কামেল অলি সম্রাট মরহুম বড় হুজুরের স্থলাভিষিক্ত ও বর্তমান বড় হুজুর আলহাজ্ব হযরত মাওলানা ও মোর্শেদেনা শাহ সূফি সাইফুল হাফিজ সিদ্দিকী জৈনপুরী আল কোরাইশী বলেছেন বর্তমানে সারা বিশ্বে মুসলমান সম্প্রদায় ও কোরআনের বিরুদ্ধে গভীর চক্রান্ত চলছে,মুসলমানদের উপর বর্বর নির্যাতন চলছে, সকল জুলমবাজদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলে তাদের মোকাবেলায় সবাইকে ঐক্যবদ্ধ হতে হবে। গত শুক্রবার রাত সাড়ে ১০ টায় কুমিলা জেলার দেবিদ্বার উপজেলার বাঙ্গুরী মধ্যপাড়া বায়তুল হুদা জামে মসজিদ প্রাঙ্গনে জৈনপুরী পীর সাহেবের শূভ আগমন উপলক্ষে আয়োজিত ৭ম বার্ষিক ওয়াজ ও দোয়ার মাহফিল অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি আরো বলেন মুসলমান ও কোরআনের বিরুদ্ধে যারা কথা বলবে তাদের বিরুদ্ধে সোচ্ছার হতে হবে,জালিমদের পতন অবশ্যই হবে।
ওই ওয়াজ দোয়ার মাহফিলে ইসলামকে সকল মত ও আদর্শের উপর ভিত্তি ধরে রাষ্ট্রীয় কার্যক্রম পরিচালনার আহবান জানিয়ে জৈনপুরী আরো বলেন ক্ষমতায় গিয়ে সবাই তাদের প্রতিশ্রুতি ভুলে যায়,তাই সবাইকে স্মরন রাখতে হবে জালিম ও জুলুমবাজরা চিরদিন ক্ষমতায় টিকে থাকতে পারে না। তিনি বলেন এমনভাবে আমাদেরকে রাষ্ট্র পরিচালনা করতে হবে যাতে বড় ধরনের প্রাকৃতিক দুর্যোগ যেন আমাদেরকে আবারো আঘাত করতে না পারে। ওই ওয়াজ মাহফিলে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হযরত মাওলানা আবদুল বাতেন, মাওলানা মোঃ নুরে আলম আজমী, মাওলানা আবুল কালাম আজাদ, মাওলানা মাহবুবুল আলম ইলিয়াস,মিজানুর রহমান, অহিদুর রহমান এবং বাঙ্গুরী মধ্য পাড়া বাযতুল হুদা জামে মসজিদ কমিটির সভাপতি মোঃ আবদুল মান্নান সরকার (কামাল)। এদিকে দেবিদ্বারের ওই প্রত্যন্ত এলাকায় জৈনপুরী পীর সাহেবের আগন উপলক্ষে সন্ধ্যা থেকে ভোর রাত পর্যন্ত ব্যাপক লোকের সমাগম ঘটে। শনিবার বাদ ফজর আখেরী মোনাজাতের মাধ্যমে দেশ ও জাতির কল্যানে দোয়া পরিচালনা করেন জৈনী পুরী সাহেব।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...