ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া বিএনপি’র স্থায়ী কমিটিতে স্থান পাওয়ায় মুরাদনগরে আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরন

114
মুরাদনগর প্রতিনিধি :
বিশিষ্ট পার্লামেন্টারিয়ান ও প্রভাবশালী রাজনৈতিক ব্যক্তিত্ব ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়া বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য পদ পূনরায় ফিরে পাওয়ায় কমিল্লার মুরাদনগরে বয়ে যাচ্ছে আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরন। বিগত ওয়ান-ইলেভেন পরবর্তী সাহসী ভূমিকার কারনে ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে কেদ্রের একটি বড় পদে দেখতে চেয়েছিলেন অনেকেই। অবশেষে তিনি পূনরায় স্থান পেলেন বিএনপি’র সবচেয়ে মর্যাদাময় হিসেবে পরিচিত স্থায়ী কমিটিতে।
এ দিকে ওয়ান-ইলেভেনের পর জিয়া পরিবারের বিভিন্ন মামলায় ইতিহাস সৃস্টিকারী ব্যারিস্টার রফিকুল ইসলাম মিয়াকে পূনরায় স্থায়ী কমিটির সদস্য পদ ফিরে দেয়ায় বিএনপি’র চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুরাদনগর উপজেলার সর্বস্তরের জনগনের পক্ষ থেকে প্রানঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন বিএনপি নেতা আলহাজ্ব গোলাম কিবরিয়া সরকার, বিএনপি নেতা ব্যারিস্টার আকবর আমিন বাবুল, মুরাদনগর উপজেলা বিএনপি’র সভাপতি জি.ও ফারুক জাহাঙ্গীর, সাবেক সাধারন সম্পাদক এম.এ জাহের মুন্সী, উপজেলা যুবদলের সভাপতি মামুনুর রশীদ ভুইয়া ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রদলের যুগ্ন সম্পাদক ভিপি সাঈদ শাহ প্রমুখ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...