কুমিল্লা জেলা ডিপ্লোমা নার্সিং এসোসিয়েশন এর নির্বাচন-০৯ অনুষ্ঠিত

সিরাজুল ইসলাম চৌধুরী কুমিল্লা থেকে :
কুমিল্লা জেলা ডিএনএ (ডিপ্লোমা নার্সিং এসোসিয়েশন) নির্বাচন-০৯ কুমিল্লা মেডিকেল কলেজের নার্সিং ইন্সটিটিউটে গতকাল শনিবার অনুষ্ঠিত হয়েছে। বিক্ষিপ্ত কিছু গোলযোগ ছাড়া শান্তিপূর্ণ ভাবেই কুমিল্লা জেলা ডিএনএ (ডিপ্লোমা নার্সিং এসোসিয়েশন) নির্বাচন অনুষ্ঠিত হয়েছে ।
কুমিল্লা জেলা ডিএনএ (ডিপ্লোমা নার্সিং এসোসিয়েশন) নির্বাচনে জোবায়দা-নমিতা প্যানেল (ব্যালট নং-৭৭৬১) ও শাহানারা-দুলাল প্যানেল (ব্যালট নং – ৩৫০৫) অংশগ্রহন করে।
সকাল ৯টায় কুমিল্লা জেলা ডিএনএ (ডিপ্লোমা নার্সিং এসোসিয়েশন) নির্বাচন-০৯ এর ভোট গ্রহন কুমিল্লা মেডিকেল কলেজের নার্সিং ইন্সটিটিউটে শুরু হয়। ভোট গ্রহনে কিছুটা অনিয়ম দেখা দিলে হাসপাতাল সুপার ডাঃ আনোয়ারুল আজিমের নির্দেশে সকাল সাড়ে ৯টায় ভোটগ্রহন সাময়িক ভাবে বন্ধ করে দেয়া হয়। পরে নির্বাচনে অংশগ্রহনকারী দুই প্যানেলের অনুরোধে হাসপাতাল সুপার পুনরায় সকাল ১১টায় ভোট গ্রহন শুরু করার নির্দেশ দেয়। নির্বাচনে মোট ৩৫৬ জন ভোটার অংশগ্রহন করছে । রাত ৯টা পযর্ন্ত ভোট গ্রহন চলবে, কারন সকালে ভোট গ্রহন বন্ধ করে দেয়ায় থানা পর্যায়ের ভোটাররা ভোট না দিয়ে চলে যায়। পরে দুপুরের দিকে তাদের ভোট দেয়ার জন্য খবর দেয়া হয়। তাদের ভোট দেয়ার সুযোগ করে দেয়ার জন্যই রাত পযর্ন্ত ভোট গ্রহন চলবে। রাত ১০টার পর নির্বাচনের ফলাফল ঘোষণা করা হবে বলে সংশ্লিট জানান। এ রিপোট লেখা পর্যন্ত ভোট গ্রহন চলছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...