দেবিদ্বারে ১২ ডাকাত গ্রেফতার : মিনিবাস আটক :

PIC_5547দেবিদ্বার প্রতিনিধি :
দেবিদ্বার থানা পুলিশ সোমবার গভীর রাতে অভিযান চালিয়ে কসবা উপজেলার মনকশাই এলাকা থেকে ডাকাত দলের ১২ সদস্যকে গ্রেফতার ও একটি মিনিবাস আটক করেছে।
পুলিশ সূত্রে জানা যায়, ওই ডাকাত দলটি ঢাকা থেকে মিনিবাস নিয়ে কুমিল্লার লাকসাম উপজেলা সদরে ডাকাতি করতে এসে সুযোগ করতে না পেরে, জেলার দেবিদ্বার উপজেলা অভিমুখে যাত্রা শুরু করে। কুমিল্লা ও ক্যান্টনমেন্টসহ বিভিন্ন স্টেশন থেকে যাত্রী গাড়ীতে তুলে রাত আনুমানিক ১ ঘটিকার দিকে দেবিদ্বার উপজেলার কালিকাপুর এসে গাড়ীতে থাকা যাত্রীদের কাছ থেকে টাকা পয়সা ও মোবাইল সেট লুট ও মারধর করে চলন্ত গাড়ী থেকে যাত্রীদের ফেলে দেয়। পুলিশ খবর পেয়ে ডাকাত দলের গাড়ীর পিছু নিয়ে ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার মনকশাই এলাকা থেকে কসবা থানা পুলিশের সহায়তায় ওই ডাকাত দলের ১২ সদস্যকে গ্রেফতার করতে সক্ষম হয়। ডাকাতরা হলো আলাল (২৩), ইসমাঈল (১৮), রানা (২০), আল আমিন (১৬), নিরব হাছান শিপন (২১), আঃ রহমান (২৬), রবিইল হোসেন (২৪), মোমেন (২৩), সোহেল (২৩), নরুল আলম স্বপন (২০), বাবু (২৫), আঃ রহিম (২৫)। এ ব্যাপারে দেবিদ্বার থানায় মঙ্গলবার একটি ডাকাতির মামলা দায়ের করা হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...