কুমিল্লা ডিবি পুলিশের অভিযানে ফেন্সিডিল গাজাঁসহ ৬ জন গ্রেফতার

শাকিল মোল্লা (কুমিল্লা) থেকেঃ
কুমিল্লা ডিবি পুলিশ কুমিল্লা আদর্শ উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫০০ বোতল ফেন্সিডিল ও ২ কেজি গাঁজাসহ ৬জনকে গ্রেফতার করেছে। পুলিশ এসময় ফেন্সিডিল পরিবহনবাহী একটি মাইক্রোবাস আটক করে।
কুমিল্লা গোয়েন্দা পুলিশের (ডিবি পুলিশ) এস আই শাহজাহান জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় শহরের টিক্কারচর থেকে মো. হানিফ (৩০) নামে এক যুবককে ৮০ বোতল নিষিদ্ধ ভারতীয় রিকোডেক্স নামক মাদকসহ আটক করা হয়। হানিফ একটি টুকরিতে করে নৌকাযোগে ভারতীয় সীমান্ত পাড়ি দিয়ে বোতলগুলো নিয়ে শহরে আসছিল। শুক্রবার সকালে গোয়েন্দা পুলিশ ঢাকা- চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা আদর্শ সদর উপজেলার আলেখারচর বিশ্বরোডের বড়ধৈল সড়কের মাথায় ফেন্সিডিলবাহী একটি নোহা মাইক্রোবাস আটক করে। মাইক্রোবাসটিতে (নং ঢাকা মেট্রো-চ-১১-৩১৮৬) তল্লাশি চালিয়ে পুলিশ ৩০০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। এ সময় মাইক্রোযাত্রী আলেখারচরের কাজী মো. বিল্লালের পুত্র কাজী মো. ফরহাদকে (৩৮) গ্রেফতার করা হয়। একইদিন পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে শহরের সংরাইশ এর সোহরাব মিয়ার পুত্র ইকবাল হোসেনের (৩০) বসত ঘর থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করে ও গ্রেফতার করে।
অন্যদিকে সকালে গোয়েন্দা পুলিশ আলেখারচর গোমতী হাউজিং রোড থেকে দুই মহিলাসহ তিনজনকে ৪০ বোতল ফেন্সিডিলসহ (বোডিফিটিং) গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হলো শহরের শুভপুরের ফেরদৌসের স্ত্রী জাহেরা বেগম (২৪), আলী হোসেনের মেয়ে আলেয়া বেগম (৪০) এবং দুর্গাপুর (উঃ) ইউনিয়নের আমতলী গ্রামের জুলফু মিয়ার পুত্র মফিজ (২৮)।
গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে কুমিল্লা কোতয়ালী থানায় পৃথক ৪টি মামলা দায়ের করা হয়েছে। তাদেরকে জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হলে বিজ্ঞ জজ জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

Check Also

কুমিল্লায় ডিবির অভিযানে ১৭ হাজার পিস ইয়াবাসহ ডাক্তার গ্রেফতার

স্টাফ রিপোর্টারঃ- রাজধানীতে ইয়াবা পাচারকালে ১৭ হাজার ইয়াবাসহ গ্রেফতার হয়েছেন মো. রেজাউল হক (৪৫) নামের ...