জাতীয় পার্টি আগামীতে এককভাবে নির্বাচন করবে-জাপা মহাসচিব এবিএম রুহুল আমিন হওলাদার এমপি

স্টাফ রিপোর্টারঃ
জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব ও জাতীয় সংসদ সদস্য এবিএম রুহুল আমিন হাওলাদার বলেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান পলী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ তাঁর শাষনামলে এ দেশের মানুষের বৃহত্তর কল্যাণে মসজিদ- মাদ্রাসার বিদ্যুৎ বিল মওকুফ ও শুক্রবার কে সাপ্তাহিক ছুটি হিসেবে ঘোষনা করেছিলেন। যানজট নিরসনে মেঘনা নদীতে ব্রীজ নির্মাণসহ সারা দেশে হাজার হাজার বীজ নির্মাণ ও মহাসড়ক নির্মাণ করেছিলেন। রুহুল আমিন হাওলাদার শুক্রবার ব্রাক্ষণবাড়িয়ায় জাতীয় পার্টির সম্মেলন শেষে কুমিল্লায় ফেরার পথে বিকেলে দেবিদ্বার নিউমার্কেট মুক্তিযুদ্ধ চত্বরে এবং জেলা জাতীয় পার্টির কার্যালয়ে আয়োজিত এক সভায় এ কথা বলেন।
দেবিদ্বারের পথ সভায় জাপা নেতা মোসলেহ উদ্দিন মোল্লার সভাপতিত্বে ওই পথ সভায় প্রধান অতিথির বক্তব্যে পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদার আরো বলেন এখন সারা দেশে জাতীয় পার্টিকে সংগঠিত করা হচ্ছে। আগামী নির্বাচনে জাতীয় পার্টি যেন এককভাবে নির্বাচন করে ক্ষমতায় যেতে পারে সেই লক্ষ্যে দলকে শক্তিশালী করার জন্য নেতাকর্মীদের প্রতি তিনি আহবান জানান। পথসভায় জাতীয় পার্টির অনেক কেন্দ্রীয় নেতা, সেচ্ছসেবক পার্টির কেন্দ্রীয় দপ্তর সম্পাদক মোঃ লোকমান ভূইয়া রাজু, স্থানীয় জাপা নেতা ফিরোজ উদ্দিন, কাইয়ুম ভূইয়া, জাবেদ আহম্মদ নবী,মজিবুর রহমান মজিবসহ জাতীয় পার্টি ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এদিকে শুক্রবার সন্ধ্যায় জেলা জাতীয় পার্টি কার্যালয়ে আয়োজিত এক মতবিনিময় সভায় জাতীয় পার্টির কেন্দ্রীয় মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার এমপি বলেছেন পলী বন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ তাঁর শাষনামলে দেশের যে উন্নয়ন কর্মকান্ড সম্পন্ন করেছেন এর জন্য জনগন এখনো তাকে পূনরায় ক্ষমতায় দেখতে চায়। তিনি আরো বলেন তৎকালীন প্রেসিডেন্ট এরশাদ সরকারী চাকুরীজীবিদের বোনাস সহ যে সকল সুযোগ সুবিধা বৃদ্ধি করেছেন তা কোন সরকারই করেনি। তিনি বলেন যারা এরশাদকে স্বৈরশাষক বলেছিলেন তাদের মুখোশ উন্মোচন হয়ে গেছে, তাদের কথা জাতি বিশ্বাস করে না, এরশাদই দেশের প্রকৃত শাষক ছিলেন। কেন্দ্রীয় জাপার সহসভাপতি ও জেলা জাতীয় পার্টির আহবায়ক এয়ার আহমেদ সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জাপা নেতা অধ্যাপক গোলাম মোস্তফা, মাঈনুদ্দিন, অধ্যাপক শফিকুর রহমান, আবুল কাসেম, নুরুল ইসলাম প্রমুখ। পরে তিনি কুমিল্লা সার্কিট হাউজে স্থানীয় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...