দেশ থেকে দূর্নীতি কমাতে হলে সরকার ও জনগণকে একসাথে কাজ করতে হবে-কুমিল্লায় এক সেমিনারে বক্তারা

কুমিল্লা প্রতিনিধি :
দেশ থেকে দূর্নীতি কমাতে হলে সরকার ও জনগণকে একসাথে কাজ করতে হবে। সরকারের সদিচ্ছা থাকলেই কেবল দেশ থেকে দূর্নীতি কমানো সম্ভব। সরকারী অফিসে ফাইল আটকিয়ে টাকা আদায় করা আর অস্ত্রের ভয় দেখিয়ে টাকা আদায় করা একই কথা বলে অভিমত ব্যক্ত করেছেন কুমিল্লায় দর্পন সমাজ উন্নয়ন কেন্দ্র আয়োজিত দূর্নীতি বিরোধী এক সেমিনারে বক্তারা।
বৃহষ্পতিবার কুমিল্লায় ইউ এস এ আই ডি র সহায়তায় প্রগতি প্রকল্পের আওতায় আন্তর্জাতিক দূর্নীতি বিরোধী দিবস উপলক্ষ্যে এক সেমিনার, মানব বন্ধন,ও র‌্যালী অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক আবদুল মালেক।
সাবেক জেলা প্রশাসক এ.কে.এম মহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন দূদক কুমিল্লা অঞ্চলের উপ পরিচালক মোঃ ফজলুল হক, কুমিল্লা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জামাল হোসাইন, দর্পনের নির্বাহী পরিচালক মাহবুব মোরশেদ, কুমিল্লা পৌর কাউন্সিলর রায়হান হেলেন, নারী নেত্রী দিলনাশিন মোহসেন সহ আরো অনেকে। পরে র‌্যালী ও শিশুদের মধ্যে চিত্রাংকন প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...