কুমিল্লায় বিকল্প ধারা পার্টির কেন্দ্রীয় নেতার গাড়ি আগুনে জ্বালিয়ে দেয়া হয়েছে

হাবিবুর রহমান,মুরাদনগর:
ঈদের ছুটিতে কুমিল্লায় সপরিবারে বেড়াতে আসার পর বিকল্প ধারা বাংলাদেশ’র কেন্দ্রীয় কমিটির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও দলের মুরাদনগর উপজেলা শাখার সভাপতি কামরুল হাসানের গাড়ি আগুনে পুড়িয়ে দিয়েছে দুস্কৃতকারীরা। গত শুক্রবার (৪ ডিসেম্বর) দিবাগত গভীর রাতে জেলার মুরাদনগর উপজেলার কামরুল হাসানের গ্রামের বাড়ি বোতাইল গ্রামে এ ঘটনা ঘটে। শনিবার রাতে এ ব্যাপারে তার স্ত্রী মোর্শিদা আক্তার প্রিয়া বাদী হয়ে থানায় মামলা দায়ের করেছেন।
জানা গেছে, কামরুল হাসান সপরিবারে গত শুক্রবার (৪ডিসেম্বর) ঢাকা থেকে তার গ্রামের বাড়ি মুরাদনগরে বেড়াতে আসেন। রাত ১০টার সময় পাশের বাড়িতে গাড়ি রেখে আসার পর রাত দেড়টার সময় আগুন দেখে পাশের বাড়ির লোকজন হৈচৈ করতে থাকে। খবর পেয়ে তিনি ঘটনাস্থলে গিয়ে দেখেন তার পাজেরো জীপ (ঢাকা মেট্টো-খ-১১-২৩১৫) আগুনে জ্বলছে।এ ব্যাপারে শনিবার রাতে কামরুল হাসান জানান, তার সাথে কারো রাজনৈতিক কোন বিরোধ নেই, তবে পূর্ব শত্রুতার জের ধরে স্থানীয় একটি গ্রুপ তার ব্যবহৃত গাড়িটি আগুনে জ্বালিয়ে দিয়েছে মুরাদনগর থানার এস.আই হুমায়ুন কবির ঘটনার সত্যতা স্বীকার করে জানান থানায় মামলা দায়ের করার পর পুলিশ তদন্ত শুরু করেছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...