কুমিল্লায় সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন সাংসদ গোলাম মোস্তফা

স্টাফ রিপোর্টার:
কুমিল্লা ৪ দেবিদ্বার থেকে নির্বাচিত সাংসদ ও সাবেক মন্ত্রী এবিএম গোলাম মোস্তফা বলেছেন, সাংবাদিক হচ্ছে সমাজের বিবেকের কণ্ঠস্বর। যেকোনো অন্যায় সমস্যার সমাধানে ভয়ভীতির উর্ধ্বে উঠে কাজ করে। তিনি বলেন, নিউজ পেপার কোনো ব্যবসা নয়। সাংবাদিকতা হচ্ছে আদর্শের প্রতীক। তিনি বলেন, বর্তমান আওয়ামীলীগ সরকার প্রেস ফ্রিডমে বিশ্বাসী বলে তথ্য পাওয়ার অধীকার নিশ্চিত করেছে। তিনি বলেন, সমাজে যে ধনী-দরিদ্রের ব্যবধান রয়েছে তা দূর করার জন্য সকলকে এক সাথে কাজ করতে হবে। রাজনীতি মানে জনগণকে ধোকা দেয়া নয়। সমাজকে এগিয়ে নিতে হলে সুশিক্ষায় শিক্ষিত করতে হবে। তিনি কুমিল্লার সমস্যাবলী সমাধানে সহযোগিতা প্রদানের আশ্বাস দিয়ে বলেন, বাখরাবাদ গ্যাস প্যাকেট কর্মসূচির মাধ্যমে তিতাসের অংশ যোগ করে বাখরাবাদ অফিস স্থানান্তরিত করার পরিকল্পনা বাস্তবায়ন করা হবে। তিনি বলেন, বর্তমান সরকার দুর্নীতি সন্ত্রাস প্রতিরোধে কঠোর ব্যবস্থা গ্রহণ করেছে। এলাকার সুশাসন প্রতিষ্ঠার জন্য তিনি বিগত মার্চ-এপ্রিল থেকে এলাকায় জনগণের মুখোমুখি অনুষ্ঠান চালু করেছেন বলে উল্লেখ করেন। তিনি কুমিল্লা বিভাগ বাস্তবায়নসহ বিভিন্ন সমস্যার সমাধানে সার্বিক সহযোগিতা প্রদানের আশ্বাস দেন।
গতকাল বিকালে তিনি কুমিল্লায় জেলা পরিষদ মিলনায়তনে সাংবাদিকদের সাথে ঈদ পুনর্মিলনী ও মতবিনিময় সভায় একথা বলেন। দেবিদ্বার উপজেলাবাসীর আহবানে মতবিনিময় সভায় সহযোগিতা করেন বিশিষ্ট শিল্পপতি রকিব উদ্দিন আহমেদ আরিফ।
মতবিনিময় সভায় সাংবাদিকদের মধ্যে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাবেক সভাপতি আবুল হাসনাত বাবুল, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট সৈয়দ নুরুর রহমান, সাংবাদিক অশোক বড়ুয়া, মেগোতি সম্পাদক মোঃ আমিনুল ইসলাম। সভা পরিচালনা করেন বিশিষ্ট সমাজকর্মী রেজাউর রহমান। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা মোঃ জামাল হোসাইন, কুমিল্লা এবং দেবিদ্বার উপজেলায় কর্মরত বিভিন্ন পত্রিকা ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ, দেবিদ্বার উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এ কে এম শফিকুল আলম কামাল, দেবিদ্বার উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির আহমেদ মাস্টারসহ উপজেলার বিশিষ্ট ব্যক্তিবর্গ।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...