কুমিল্লাওয়েব প্রতিনিধিকে ছাত্রলীগের প্রাণনাশের হুমকি : থানায় জিডি

কুমিল্লাওয়েব, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহসান হাবীব
কুমিল্লাওয়েব, কুমিল্লা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহসান হাবীব
বিশেষ প্রতিনিধি : কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে কর্তব্যরত কুমিল্লাওয়েব, দৈনিক যায়যায়দিন ও স্থানীয় দৈনিক রূপসী বাংলার বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আহসান হাবীবকে প্রাণনাশের হুমকি দিয়েছে ছাত্রলীগ। এ ব্যাপারে উক্ত প্রতিনিধি নিরাপত্তা চেয়ে সদরদক্ষিণ থানায় একটি সাধারন ডায়েরী দায়ের করেছে। সাধারন ডায়েরী নং-১০০৩, তারিখ ১৯/১১/০৯ইং।
জানা যায়, গত ১৭ নভেম্বর দৈনিক যায়যায়দিন পত্রিকায় কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে ছাত্রলীগের চাঁদাবাজি শীর্ষক সংবাদ ছাপানোর প্রেক্ষিতে, গত বুধবার সন্ধ্যায় ছাত্রলীগ স্থানীয় গ্রুপের কর্মী আবু জাফর ভূঁইয়া মোবাইল ফোনে (০১৯২১৫১৯২৯৯) নম্বর থেকে উক্ত প্রতিনিধিকে এ হুমকি প্রদান করে। এ সময় তাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং ক্যাম্পাসে গেলে লাশ ফেলে দিবে বলে জানায়।
এদিকে সাংবাদিককে হুমকি প্রদানের ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে ইত্তেফাক ও এটিএন বাংলার কুমিল্লা সংবাদদাতা খায়রুল আহসান মানিক, যায়যায়দিনের স্টাফ রিপোর্টার সৈয়দ নুরুর রহমান, বিটিভি ও সমকালের স্টাফ রিপোর্টার মাসুক আলতাফ চৌধুরী, প্রথম আলোর স্টাফ রিপোর্টার গাজীউল হক সোহাগ, রূপসী বাংলার বার্তা সম্পাদক আসিফ তরুনাভ, সংগ্রামের কুমিল্লা অফিস ইনচার্জ আমিনুল হক, নয়াদিগন্তের কুমিল্লা প্রতিনিধি সহিদুল্লাহ মিয়াজী, ইটিভি ও সংবাদের কুমিল্লা প্রতিনিধি হুমায়ুন কবির রনি সহ কুমিল্লার বিভিন্ন সাংবাদিক এবং বিশ্ববিদ্যালয়ে কর্মরত সকল জাতীয় ও স্থানীয় পত্রিকার সাংবাদিকগন।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...