স্কুল ছাত্রীকে উত্ত্যক্ত করার অভিযোগ চান্দিনায় সন্ত্রাসী রুবেল-এর শাস্তির দাবিতে মানববন্ধন

chandina News
মাসুমুর রহমান মাসুদ (চান্দিনা) : চান্দিনা উপজেলার বাড়েরা আলাবক্স বালিকা উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর মেধাবী ছাত্রী আফরোজা আক্তার আসমার উপর হামলাকারী সন্ত্রাসী রুবেল (২০) এর দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে বিদ্যালয়ের ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকারা গতকাল মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে বিদ্যালয়ের সামনে মানববন্ধন করেছে। মানববন্ধনে বিদ্যালয় প্রতিষ্ঠাতা মুক্তিযোদ্ধা মফিজ উদ্দিন ভূইয়া, ম্যানেজিং কমিটির সদস্যরা ওই ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। সন্ত্রাসী রুবেল উপজেলার বাড়েরা গ্রামের ইউ পি মেম্বার সুয়া মিয়ার ছেলে।
অভিযোগ রয়েছে, সন্ত্রাসী রুবেল মেধাবী ছাত্রী আফরোজাকে প্রায়ই উত্ত্যাক্ত করত। গত ১১ নভেম্বর (বুধবার) প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় আফরোজাকে মারধর করে এবং এসিড নিক্ষেপ করে মুখ ঝলসে দেয়ার হুমকি দেয়। ঘটনার পর চান্দিনা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও থানা ভারপ্রাপ্ত কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ করা হলেও রুবেলের বিরুদ্ধে ব্যবস্থা নেয়নি প্রশাসন। এ ব্যাপারে চান্দিনা থানা’র ওসি মোঃ নূরুল আফসার ভূইয়া জানান, রুবেলের বাড়ীতে একাধিকবার তল্লাশি চালানো হয়েছে। আমরা তাকে গ্রেফতার করার চেষ্টা করছি।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...