বুড়িচং উপজেলা বিএনপি’র সন্মেলন অনুষ্ঠিত

সৌরভ মাহমুদ হারুন (বুড়িচং প্রতিনিধি) : জেলার বুড়িচং উপজেলা বিএনপির সন্মেলন স্থানীয় আনন্দ পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে ওই সন্মেলন উদ্বোধন ও প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপি’র কেন্দ্রীয় কমিটির সহসভাপতি ও জেলা বিএনপির আহবায়ক বেগম রাবেয়া চৌধুরী।
উপজেলা বিএনপির আহবায়ক মো. মিজানুর রহমান চেয়ারম্যানের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই সন্মেলননে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ও সাবেক সাংসদ হাজী আমিন উর রশিদ ইয়াছিন, যুগ্ম আহবায়ক শিল্পপতি এএসএম আলাউদ্দিন ভূইয়া, মোস্তাক মিয়া, এডভোকেট ফারুক আহমেদ, এডভোকেট শরিফুল ইসলাম,আবু ইউছুফ তুহিন, ব্রাক্ষনপাড়া উপজেলা বিএনপির সভাপতি জসিম উদ্দিন জসিম ,সেক্রেটারী শাহ আলম খোকন, কেন্দ্রীয় যুবদল নেতা আমিরুজ্জামান আমির, বিএনপি নেতা মোখলেছুর রহমান লিল মিয়া, কবির হোসেন, জাবেদ কাউছার সবুজ চেয়ারম্যান, স্থানীয় যুবদল নেতা হুমায়ুন কবির বাবুল, জামাল হোসেন, মনিরুল হক, আবু নাসের, ফরহাদ হোসেন, ছাত্রদল নেতা মনির হোসেন ভূইয়া ও দিদারুল আলম প্রমুখ। ওই সন্মেলনে মিজানুর রহমান চেয়ারম্যানকে সভাপতি, কবির হোসেনকে সাধারন সম্পাদক এবং কামাল হোসেন কে সাংগঠনিক সম্পাদক করে উপজেলা বিএনপির কমিটি ঘোষনা করা হয়েছে।

Check Also

করোনাযুদ্ধে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিমকে বুড়িচংয়ে সমাহিত

বুড়িচং প্রতিনিধিঃ করোনাযুদ্ধে পুলিশে প্রথম জীবন উৎসর্গকারী কনস্টেবল জসিম উদ্দিনকে (৩৯) কুমিল্লায় সমাহিত করা হয়েছে। ...